www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

দৃষ্টি আকর্শন

দৃষ্টি আকর্শন


প্রিয় তারুন্য পাতার শ্রদ্ধ্যেয় এডমিন মহোদয় ,আপনানের জ্ঞ্যতার্থে জানানো যাচ্ছে যে , তারুন্য পাতায় বেশ ভাল মানের কবি লেখক এর চলাচল আছে এটা আপনাদের অজানা নয় । কিন্তু এখানে এমন অনেক নতুন লেখক আছেন যারা এই পাতার অনেক নিয়মই জানেন না এর মধ্যে আমি অধমও রয়েছি। আমরা এখানে যারা সাধারন লেখক তারা প্রথমত এটাই জানিনা যে, এই ব্লগ সাইটটির মহামান্য এডমিন কে বা কারা। তাছাড়া আমাদের জানা মতে অন্যান্য ব্লগ সাইটে প্রায় দেখি কবি সাহিত্যিক এর মধ্যে সৌজন্য প্রতিযোগীতা হয় অথচ আমাদের এখানে এমন কোন উদ্যেগ চোখে পড়ার মত নয়। যদিঅ এতে সাধারন লেখকের উৎ্সাহ বাড়ে । আশা করি এই লেখাটা এডমিন এর নজরে আসবে। আগামি ফেব্রুয়ারী মহান ভাষার মাস এখানে লেখক্গনের সাথে সুপরামর্শমুলক আলোচনা করে আমরা চাইলে আসন্না বইমেলাতে যৌথ আকারে কাব্য ও গল্প গ্রন্থ চাপাতে পারতাম অথচ এমন কোন উদ্যেগ এরও যথেষ্ট অভাব আমরা লক্ষ করি। আর এই কাজটা যদি তারুণ্যের ব্যানারে প্রকাশিত হতো তবে লেখার পাশাপাশি আমাদের প্রিয় ব্লগ সাইটটাও সমানতালে এগিয়ে যেত। আশা করি এই কথাগুলো তারুণ্য কর্তৃপক্ষ পরামর্শ আকারে নিবেন।

ধন্যবাদান্তেঃ

অরন্য
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ৫৪৫ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ৩০/১১/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • দৃষ্টি আকর্ষণ।
  • সহমত পোষণ করছি মিঃ রানা সাহেব।
    আশা করি এডমিন সাহেব যথাযথ উদ্যোগ গ্রহণ করবেন।
  • অরন্য রানা ৩০/১১/২০১৮
    দুঃখিত, লেখায় টাইপিংগত কিছু ভুলের জন্যে।
  • Tanju H ৩০/১১/২০১৮
    ভালো বলেছেন।সহমত
 
Quantcast