www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

একটি ছেলে আর একটি মেয়ে

একটি ছেলে একটি মেয়েকে প্রচন্ড ভালোবাসতো,

কিন্তু মেয়েটা ছেলেটাকে ভালোবাসতো না।

তাই, ছেলেটা একদিন মেয়েটার কাছে গিয়ে বলল, আমি তোমাকে ভালোবাসি।তুমি কেন বুঝতে পারনা?তোমার খারাপ লাগবে বলে আমি তোমার পিছু নিইনা, তোমার খারাপ লাগবে বলে আমার কথাগুলো শোনার অনুরধও করিনা।কিন্তু আজ অনুরোধ করছি আমার কথাগুলো শোনার জন্য।কারন আমি আর থাকতে পারছিনা।ঠিকমত খেতে পারছিনা, যেদিন থেকে তোমায় দেখেছি ঘুমোতে পারছিনা।ঘুমোবার সময় তোমার কথা ভাবতে ভাবতে চোখে জল চলে আসে।শুধু ভাবি তুমি কেন বুঝতে পারনা আমি তোমায় কতটা ভালোবাসি।তোমার মনে কি আমার জন্য একটুও জায়গা নেই?

মেয়েটি কিছু না বলে চলে গেলো...কয়েকদিন পর,

ছেলেটা মেয়েটিকে আবার বলল, তোমাকে ছাড়া আমার নিঃসাস বন্ধ হয়ে আসছে।তাই বারবার তোমার কাছে ছুটে আসতে ইচ্ছে করে, তোমার সঙ্গে কথা বলতে ইচ্ছেকরে।

মেয়েটি বলল, আমার সঙ্গে এইসব নাটক করাবাদ দাও।

ছেলেটি বলল,,আমার মুখের কথা মিথ্যে হতে পারে, কিন্তু এই চোখের জল মিথ্যে নয়।আর নাটকের কথা বলছ তো, ঠিক আছে তোমাকে দুই বছর ধরে ভালোবেসে যাওয়া যদি নাটক হয়, তো এই নাটক আমি সারাজিবনের জন্যকরে যাব। তোমায় ভালোবাসি, তোমাকেই ভালোবাসব, আর একটা কথা আমার এই চোখের জলএকদিন তোমাকেউ কাঁদাবে। আর সেদিন হইতোআমি আর থাকবনা।

একদিন রাত্রে,মেয়েটি ছেলেটির বন্ধুর কাছ থেকে ছেলেটির মোবাইল নম্বর নিয়ে ফোন করে বলল, আমি বৃষ্টি, তুমি আকাশ তো?

ছেলেটি মানে আকাশ খুশি হয়ে বলল, তুমি আমাকে ফোন করেছ বৃস্টি, আমি খুব খুশি হয়েছি। বলো কি বলবে।মেয়েটি বলল, তুমি আমাকে সত্যি ভালোবাসো?

ছেলেটি বলল, হ্যাঁ।
মেয়েটি বলল, তাহলে তুমি আমার একটা কথা রাখবে?
ছেলেটি বলল, বলো কি কথা।
মেয়েটি বলল, তুমি আমাকে ভুলে যাও, আর আমি চাই তুমি কখনও আমায় দেখার চেষ্টা করবেনা।কারন আমার বিয়ে ঠিক হয়ে গেছে, তাই আমিআর এইসবের মধ্যে জড়াতে চাইনা।।

ছেলেটি বলল, ঠিক আছে, তবে তোমাকে আমি আর একটি বার দেখতে চাই।

মেয়েটি বলল, বল কখন।কাল সকাল ৮টার সময় কলেজের বড় বটগাছটার কাছে।মেয়েটি বলল ঠিক আছে আমি আসব।

পরের দিন...

মেয়েটি সেখানে গিয়ে দেখে, ছেলেটি গলায় দড়ি দিয়েছে আর সেখানে একটা বড় কাগজে রক্ত দিয়ে লেখা আছে "আজ আমি ভীশন খুশি, কারন আমার প্রিয় মানুষটির দেওয়া কথা আমি রাখতে পেরেছি"।আর সেখানে একটি ছোট্ট চিঠিও ছিলো,যেটিতে লেখা ছিল...জানু,কাল রাত্রে আমার ভীষন কষ্ট হচ্ছিল। শুধু তোমার কথা মনে পড়ছিল। তাই ভাবলাম শুধুমাত্র আমি মরে গেলেই তোমাকে ভুলে যেতে পারব। তাই তোমাকে সুখের বাসায় রেখে চলে গেলাম। পারলে শুধু একটিবার তোমার মুখ দিয়ে আমায় বল "I Love You"..............।।।।।।।।।।।।।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৯৮৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৮/০৭/২০১৬

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast