www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

তারুন্যর বন্ধুদের পূতি

সু প্রিয় তারণ্যর সদস্য বন্ধু রা,"আসলামু আলায়কুম"&হিন্দু দাদা এবং দিদিদের" আদাব":-শুরুতে সাবার পূতি আমার আন্ত্রিক ভালবাসাওএক গুচ্ছ রজনিগন্ধা ফুলের শুভেচ্ছা!
আশা করি সবায় ভাল আছেন।
************আমি সবার পূতি একটি আইডিয়া ছুড়লাম,
জানিনা আপনাদের কাছে কএতটুকো গ্রহন যোগ্য হবে?
তবুও আমি দিচ্ছ :-
১/ যাদের ফেসবুক আইডি আছে ,আমরা ফ্রেন্ড রিকুয়েস্টয়ের
মাধ্যমে একে অপরের ভাক বন্ধু হতে পারি।
এতে সাহিত্য বিষয়ক অনেক কিছু একে অপরের সাথে পরাম্রশ করতে পারব।

২/আমরা সরা সরি তারণ্য থেকে একে অপরের ব্লগ আমাদের ফেসবুকে সেয়ার করে উথসাহিত করতে পারব। এতে তারন্য এবং আমাদের নতুনদের কবিতা প্রচারনায় এক নতুন মাত্ররা যোগ করবে।

৩/আমরা একে অপরের লেখায় লাইক,কমেন্ট এবং সেয়ার করে হাজার ও মানুষকে পড়ার সুবিধা করে দিতে পারব।

৪/আমরা তারুন্য সদস্যদের মাঝে যাদের লেখা প্রকাশিত বই বাজারে আছে সে গুলো সংগ্রহ করে আমরা পড়তে পারব

চলুন বন্ধুরা আজ থেকে আমরা পূতিদিন দু'জনের দুটি কবিতা সরা-সরি তারুন্য থেকে আমাদের ফেসবুকে সেয়ার করি।এতে আমার অগাধ বিশ্বাস তারুন্য এবং আমদের লেখা প্রচারনায় এক অন্যরকম দিগন্তের দিশা দেবে!
আমি আজ থেকেই কবি ইকবাল ভাই ও রুমা আপুর কবিতা সেয়ার করে আরম্ভ করলাম,এভাবে তারুন্যর সকল সদস্য বন্ধুদের কবিতা আমার ফেসবুক আইডিতে সেয়ার করব ইনশাআল্লাহ!

বিঃদ্রঃ মোবাইল বাংলালিখি,তাই অনেক বানানি সঠিক করে লিখতে পারিনাকারণ,অনেক অক্ষর সাপোট করেনা।
আমার লিখায় কোন ভুল ভ্রান্তি হয়ে থকলে ক্ষমা করবেন,

Emell:- [email protected]
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ১০৮০ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৯/০৬/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • কবি মোঃ ইকবাল ০৯/০৬/২০১৪
    আপনার এই মূল্যবান কথাগুলোকে এবং আপনাকে স্যালুট জানাই। অনেক ভালো উদ্যোগ। আমি আছি আপনার সাথে।
    kobi md iqbal

    আমার ফেইসবুক আইডি।
 
Quantcast