www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

তারুণ্য ব্লগে নতুন সদস্যদের লেখা প্রকাশ -আমার কিছু কথা

নতুন প্রাণের উচ্ছ্বাসকে সামনে রেখে যাত্রা শুরু করেছিল তারুণ্য।তারপর দৃপ্ত পদক্ষেপে আজকের এই পথচলা।তারুণ্য ব্লগের সদস্যদের ঐকান্তিক প্রচেষ্টায় আর অনুপ্রেরণায় এখানে আমরা পৌঁছুতে পেরেছি।প্রতিদিন নবীন-প্রবীণের পদচারণায় মুখর থাকে তারুণ্য।পুরাতন সদস্য,নতুন সদস্য,নিয়মিত সদস্য ও কিছু শুভাকাঙ্ক্ষী প্রতিদিন এই ব্লগ সাইটটি পর্যবেক্ষণ করেন।এখানে আমি নতুন সদস্যদের কিছু দিক নির্দেশনামূলক কথা লিখব।তাহলো...

১.লেখায় যাতে বানান ভুল না থাকে সেদিকে খেয়াল রাখতে হবে।যেহেতু প্রথম তিনটি লেখা মোডারেটর কর্তৃক যাচাই কর হয় সেহেতু ভুল থাকলে প্রকাশ করাটা কষ্টকর।একই মাসে তিনটি লেখা ব্যান হলে তারুণ্য থেকেও ব্যান হতে হবে।তাই সতর্ক থাকতে হবে।

২.আপনাদের মন্তব্যগুলো গঠনমূলক করার চেষ্টা করুন,এতে অন্যে উৎসাহ পেতে পারে।আর সর্বোচ্চ মন্তব্যকারী স্বয়ংক্রিয়ভাবে মন্তব্যকারী তালিকাতে থাকবে এটা নিঃসন্দেহে আনন্দদায়ক।

৩.অপরের মন্তব্যের উত্তর দেওয়ার চেষ্টা করতে হবে।

৪.বিষয়শ্রেণি নির্বাচনে যাতে ভুল না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

সর্বোপরি ব্লগের পরিবেশ মনোরম রাখার চেষ্টা করতে হবে।
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ৬০১ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২১/১২/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • একনিষ্ঠ অনুগত ২২/১২/২০১৭
    ভালো পোস্ট তবে যারা নতুন তারা এই সাইটের 'লেখার নিয়মাবলী' নামক ট্যাব থেকে বিস্তারিত জানতে পারবেন।
  • পল্লব ২১/১২/২০১৭
    ধন্যবাদ সুন্দর পোস্টের জন্য। বিষয়শ্রেণী নির্বাচনে অনেকেই ভুল করেন। এব্যাপারে সচেতন থাকা দরকার সবার। এছাড়া প্রয়োজন না পড়লে একাধিক বিষয়শ্রেণী নির্বাচন না করাই শ্রেয়।
  • দীপঙ্কর বেরা ২১/১২/২০১৭
    ঠিক কথা
  • নতুন-পুরাতন সকলের সম্মিলন হোক।
 
Quantcast