www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

নিজে লিখুন এবং অন্যকে লিখতে উৎসাহ দিন

তারুণ্য ব্লগ লেখালেখির জন্য ভাল মাধ্যম।এখানে যারা নতুন সদস্য তাদের প্রথম তিনটি লেখা যাচাইয়ের পর প্রকাশ করা হয়।তাই বলে এটা ভাবা যাবে না যে,লেখাগুলো ভাল হবেনা এই আশঙ্কায় যাচাই করা হয়।আমাদের মোডারেটরগণ লেখা প্রকাশের পর তাদের লেখাগুলো ভাল হলে উৎসাহ দেন আবার লেখার মান দূর্বল হলে আরো ভাল লেখার জন্য বলে থাকে।সম্প্রতি সমালোচনাগুলোকে অনেক লেখক নেতিবাচক হিসেবে ধরে নিয়েছে।যার কারণে মোডারেটরগণ এই সমালোচনা থেকে নিজেকে গুটিয়ে নিয়েছে।এখন তারা আপনাদের লেখা প্রকাশ পর্যন্তই সীমাবদ্ধ থাকে।তারুণ্যের সুষ্ঠু পরিবেশ বজায় রাখার জন্য এটা প্রয়োজনীয় ছিলো।এখানে যারা লেখেন তাদের উচিত অন্যের লেখার গঠনমূলক সমালোচনা করা কিন্তু দুর্ভাগ্যজনকভাবে সেটা  'দারুন' 'সুন্দর' 'চমৎকার' 'ভাল' এই মন্তব্যের মধ্যেই সীমাবদ্ধ।অনেকে নতুন লেখা প্রকাশের কোরাম হিশেবে গুণে গুণে তিনটি মন্তব্য করে থাকে।যা হাস্যকর।নতুন প্রাণের উচ্ছ্বাস ছড়িয়ে দেওয়া জন্য তারুণ্যের সদস্যদের এগিয়ে আসাটা জরুরি।নিজে লিখুন,অন্যকে লিখতে উৎসাহ দিন।শুভকামনা রইল।
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ৬৪৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৮/০৮/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • আজাদ আলী ২৩/০৯/২০১৭
    You are right, so i try to discuss and criticize to any blog.
    Thanks
  • বিদ্রোহী শিহাব ০৫/০৯/২০১৭
    সকলের লিখনিতে এমন কিছু উঠে আসুক- যা কড়া নেড়ে যাবে নিশ্চয় মানুষের বিবেককে। আপনার লিখনি সুস্হ ধারার সাহিত্য বিকাশে আলোড়ন সৃষ্টি করবে ঐ দৃষ্টি সম্মুখে নিয়ে লিখুন। আপনার লিখনির কলম ছোবল মারবে সে সব মুখোশধারীদের যারা মুখোশের আড়ারে থেকে ধ্বংসযজ্ঞ কার্যকলাপ চালায় প্রতিনিয়ত, আপনার লিখনির কলম নিরীহ মানুষের কথা বলবে এ আশা রাখি।

    মন্তব্য কখনো ভালো, সুন্দর এসবের মাঝে থেমে থাকা উচিত নয়। গঠনমূলক মন্তব্য করুন
  • Kausik Bhattacharya ২৯/০৮/২০১৭
    লেখা প্রকাশ হলে টাকা দেওয়া হ্য়?
  • ব্লগ টা তে নিয়মিত হওয়ার চেষ্টাতে ভালো লেখা গুলোতে নিয়মিত মন্তব্য করছি।

    আশা আছে কবিতা ছাড়াও প্রবন্ধ, ইতিহাস, রাজনীতি নিয়ে লিখবো।
  • অধীতি ২৮/০৮/২০১৭
    ঠিক বলেছেন
  • সুলতান মাহমুদ ২৮/০৮/২০১৭
    Thanks. Everybody should Evaluate others writings.
 
Quantcast