www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

আপনাকে আরো শক্ত ও স্বাভাবিক অবস্থানে নিজেকে দাঁড় করাতে হবে।

অনেক সময় খুব ইচ্ছের বা শখের কোনকিছু হাতছাড়া হয়ে যায়।
যা আপনি অনেক মনেপ্রাণে চেয়েছেন বা তা নিজের করে পাওয়ার জন্য পর্যাপ্ত শ্রম ও সময় ব্যয় করেছেন।
কিন্তু দূর্ভাগ্যক্রমে আপনার পছন্দের জিনিসটি চোখের সামনেই অন্যকারো দখলে চলে গেছে।
(সেটা যেকোন কিছুই হতে পারে)
যার কারণে হয়তোবা আপনি গভীরভাবে চিন্তিত। ফলে অতিরিক্ত মাত্রায় কষ্ট পাচ্ছেন ও ভেঙ্গে পড়েছেন।
কিন্তু এই পরিস্থিতিতে কষ্টপেলেও ভেঙ্গে পড়া যাবেনা বরং আপনাকে আরো শক্ত ও স্বাভাবিক অবস্থানে নিজেকে দাঁড় করাতে হবে।
যদি আপনি স্বাভাবিক অবস্থানে নিজেকে না নিয়ে আসতে পারেন তাহলে হয়তোবা আপনাকে মানুষিক,শারীরিক কিংবা অন্যকোন বৃহৎ সমস্যার মুখোমুখি হতে হতেপারে। যা আপনার ও আপনার পরিবারের জন্য কখনোই সুফল বয়ে আনবে না।
আপনি এই পরিস্থিতি হতে ইচ্ছে করলেই যেকোন উপায় অবলম্বন করে স্বাভাবিক অবস্থানে ফিরে আসতে পারেন।
কিন্তু মনে রাখতে হবে তা যেন খারাপ দিকে না যায়
কেননা কোন কিছু হারিয়ে ফেলার অর্থ জীবন হারিয়ে ফেলা নয়।
হয়তোবা এর চেয়েও বড়কিছু আপনার জন্য অপেক্ষা করছে।
মনে রাখবেন সামান্যতম কারণে জীবনের উপর ক্ষতিকারক প্রভাব না ফেলে কৌশলে নিজেকে স্বাভাবিক অবস্থানে নিয়ে আসাটাই সফল ব্যক্তিত্বের পরিচয়।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৯৮৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৯/০২/২০১৬

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast