www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

Hate story 81 (২য় পর্ব)

I hate ,a love . Hforme & lforall. And Thats why I am I. এটা আমার বাহ্যিক কোন পরিচয় নয় ।এটা আমার রুল ।

আমি বিশ্বাস করি , ভালবাসা এবং ঘৃণা পাশাপাশিই থাকে । আমি ইচ্ছে করলেই যাকে ইচ্ছা ব্যবহার করতে পারি । এবং আমি দুটোকেই ব্যবহার করি ।একটা নিজের জন্য আরেকটা আমি ব্যতীত সবার জন্য ।দ্যাটস্ কল "Hforme & lforall" means- my hate for me and love for all. এবং এই কারণেই আমার ইক্সট্রা কোন লুক থাকে না । I am the unsmart ।

যাইহোক তোমাকে ভুলে গিয়েছিলাম । ভুলতে অনেক কষ্ট হয়েছিল বাট সাকসেসফুল্লি দ্যাট ওয়াজ ডান বাই মি । কিন্তু একটা সকাল আর ফেসবুক তোমাকে আবার ফিরিয়ে আনল !

সজীবের ফোন পেয়েই ঘুম থেকে উঠলাম ।কোন সালাম-কালাম নাই ডাইরেক্ট "দোস্ত ফেসবুকে জেমির সাথে চ্যাট করলাম অনেকক্ষণ ।তারাতারি অনলাইনে আয় লিংক দিতাছি ।" .... একটা ফেক আইডি তবে জেমিই হবে প্রব্যাবলি । তার আগের রাতেই ফেসবুক আইডি হ্যাক করার একটা নতুন ট্রিক শিখেছিলাম ।সজীবকে ফোন দিয়ে বললাম , এক কাজ করি আইডি পাসওয়ার্ড হ্যাক করে ফেলি ।তারপর যা করার করব । ওও রাজি হল । খুব সহজেই জব ডান । আর এখানে Message box এ গিয়ে তো আমার মাথা নষ্ট অবস্থা । এই ছাগলটা (ওটা জেমির আইডি ছিল না) আমার নাম দিয়ে জেমির রিয়েল আইডির সাথে চ্যাটে ব্যস্ত । অর্থাত্‍ জেমির নামের ফেক আইডি দিয়ে আমাকে ডিসকালার করে মদনটা মজা লুটতাছে । সজীবরে আবার ফোন দিয়ে বিস্তারিত বললাম । এগিকে জেমি ১০০% কনফার্ম ছিল যে ঐ ফেক আইডিটা আমিই রান করছি ।

সজীব আমাকে এডভাইস দিল , "তুমি ঐ ভাবেই কথা বলে যাও ,পরে সুযোগ আসলে সব বলা যাবে ।" বাট সুযোগ টা আর পেলাম না । দুপুরে ও রিকুয়েস্ট করল ওর নামের এই ফেক আইডিটা diactive করে দিতে । একটা চান্স নিলাম ,"ওকে বললাম ,তার চেয়ে তোমাকে পাসওয়ার্ড দিয়ে দিই তুমি মাঝে মাঝে লগইন কইরো ।প্রয়োজনে পাসওয়ার্ড চেন্জ করে নিও ।" আমার লক্ষ্য ছিল জেমি একবারের জন্যও যদি Message box টা চেক করে ,তাহলে ওর পটেনশিয়ালিটিতে হয়ত সমগ্র ব্যাপারটা বুঝতে পারবে । কিন্তু জেমি'জি আমার রিকুয়েস্ট এভোয়েড করল । কিছুই বুঝতে না পেরে Deactive ই করে ফেললাম । নতুন ভাবে শুরু হল । বিটউইন Mr. & Mrs. J ।

(চলবে....)
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৯৫৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১১/০৬/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast