www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

প্রেমময় মূহুর্তগুলি

তোমায় ভেবে কাটে আমার
সারা নিশি,স্বপ্ন বুনিতে
বুনিতে;
তবুও অতৃপ্ত এই মন,কাছে পাওয়ার
নেশাতে।
অবুঝ মন আমার,বোঝেনা সে
কিছু;
ছুটে চলে শুধু তোমারই পিছু পিছু।
একটুখানি পরশ ছোঁয়ায় গায়ে
দেয় শিহরণ,তাইতো এই মন
মানেনা কোন বারন।
এই মন করতে জানে
অপেক্ষা,দিতে জানে সুখ;
তোমারই পানে চেয়ে অধীর
আকুল।
অপেক্ষার অবসানে পাবো
তোমায় যেদিন,
উত্তপ্ত মরুর বুকে শীতল ঝর্ণা
বইবে সেদিন।
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ৮১৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৮/০১/২০১৬

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • জনাব , ছন্দ বদ্ধ কবিতার কিছু শর্ত থাকে। অন্ত্য মিলের সাথে মাত্রাও দেখতে হয়। ভাবনা ও পরিপক্ব হওয়া প্রয়োজন।
 
Quantcast