www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

যে কারনে ফেভারিটরা ছিটকে পড়ছে রাশিয়া বিশ্বকাপ থেকে



বিশ্বব্যাপী চিত্তবিনোদনের অন্যতম একটি মাধ্যম হচ্ছে বিশ্বকাপ ফুটবল (রাশিয়া বিশ্বকাপ ২০১৮)। বিশ্বব্যাপী টানটান উত্তেজনা আর সমর্থকদের সংঘাত সর্বপরি নিজ সমর্থিত দলের পরাজয়ের কারণে আত্মহত্যার মত ঘটনা বিশ্বব্যাপী সামাজিক সংকটের এক ভয়াবহতার প্রতিচ্ছবি দেখতে পাচ্ছেন - সমাজবিজ্ঞানী, মনোবিজ্ঞানী ও বিশ্লেষকরা।

এত কিছুর পরেও আশা করা যায়, যে কারনে ফেভারিটরা ছিটকে পড়ছে রাশিয়া বিশ্বকাপ থেকে তার অন্যতম একটি কারণ হচ্ছে হয়তো বিশ্ব উপহার পেতে যাচ্ছে নতুন কোন ফেভারিটকে। আর যে কারনেই হয়ত একের পর এক দুঃসংবাদ শোনাচ্ছেন ভক্তদেরকে বর্তমান ফেভারিটরা।




এই বিশ্বকাপ ফুটবল (রাশিয়া বিশ্বকাপ ২০১৮) আসর থেকেই হয়ত আমি সবাইকে উপহার দিতে পারব কোন নতুন ফেভারিট দলকে, যারা মাঠ কাঁপাবে- পেলে, ম্যারাডোনাসহ বর্তমান ফেভারিটদেরকেও চমকে দিবে এই প্রত্যাশায় শেষ করছি আজকের বিশ্বকাপ কথন। সবাই থাকুন নতুন চমকের সঙ্গে............................




লেখক: বিশ্বকাপ ফুটবল (রাশিয়া বিশ্বকাপ ২০১৮) পর্যবেক্ষক ও সাংস্কৃতিক কর্মী।
বিষয়শ্রেণী: প্রবন্ধ
ব্লগটি ৮২৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৩/০৬/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • আবু সাইদ লিপু ২৫/০৬/২০১৮
    দারুণ
  • আব্দুল হক ২৪/০৬/২০১৮
    ধন্যবাদ!
  • দেখি কী চমক আছে।
 
Quantcast