www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

দুটি হৃদয়ের গল্পগাঁথা

ভালোবেসেছি তোমায়। অনেক অনেক বেশি। সেটার মুল্যায়ন করেছ তাচ্ছিল্য ভরে। অভিযোগ তোমার- ''ভালবাসনি আমায়, করুনা করেছ। ভালবাসলে এখনি আমাকে বিয়ে করে ঘর বাঁধতে''।
নাহ! এভাবে ভালবাসাকে অপমািনত হতে দেয়া যায় না। কোন শুভক্ষণ না দেখেই, কোন গাণিতিক সমাধানে না যেয়েই ভালবাসার উপর থেকে কলঙ্কের দাগ মুছেতই আর সত‌্যিই যে ভালবািস সেটা বুঝাতেই ওঠ রে তোর বিয়ে সেরে ফেললাম। আর কিছু চিন্তা করিনি, শুধু এটাই ভেবেছি যে- আমি তো আর না হোক ভালবাসার মান রেখেছি। ন‌..া..!! তবুও থামেনি তোমার অভিযোগ এতটা ভালবেসে- কি করতে পেরেছি তোমার জন্য। হ্যাঁ.. তাও ঠিক। একটা স্বাধীন বা আলাদা রাজ্য ছাড়া কিইবা দিতে পেরেছি। ও হ্যাঁ.. মনে পড়েছে এখন! একদিন তুমি শুধু এটাই চেয়েছিলে....। আজ আমি এখন দুইটা  জিনিষ চাইব তোমার কাছে। আ...র ই...উ রে...ডি??? শব্দহীন ভঙ্গিতে তাকিয়ে থাকে নীলা....। আকাশ যেন মাথায় ভেঙ্গে পড়ে..। কিই না জানি চেয়ে বসে আজ, এই শান্ত লোকটা। মনে মনে ভাবে.....আর নিজের কপালে হাত দেয়, বিধাতায় বন্দনা করে- কোন অঘটন যেন না ঘটে।
হঠাৎ মুনিম ডাক দেয়, নীলা চমেক তাকায় টলমল চোখে.............. মুনিম চোখ ফিরিয়ে নেয় অন্যদিকে আর বলে =:এক:= ওখানে ইয়েটস এর কবিতার বইটা রাখা আছে অামাকে দিয়ে যাও। =:দুই:= এক কাপ চা দিতে পারবে? অশ্রুস্নাত চোখে নীলা জরিয়ে ধরে মুনিমকে। পারব মানে? এক্ষুনি দিচ্ছি। তবে....!! কি? তবে কি? আমতো  আমতো করে নীলা বলে চিনি তো নেই, তবে এই নাও কবিতার বই আর আমি দেখছি গুড় আছে কিনা---?    




Dhk;BD: Story Teller
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ১০৪১ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০১/০৬/২০১৬

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সুন্দর ।
  • ভালো লাগল ।
  • বন্ধুরা স্বার্থক ছোট গল্পের রাজ্যে স্বাগতম সবাইকে।
  • লেখাটা ছোট্ট । কিন্তু থিম অনেক বড় । ভাল লাগলো ।
  • পরশ ০৩/০৬/২০১৬
    সুন্দর
  • নাবিক ০২/০৬/২০১৬
    ভালো লাগলো খুব
  • পরশ ০২/০৬/২০১৬
    অসাধারন
  • শুভক্ষণ, গাণিতিক সমাধান, অনেক-অনেক, কলঙ্কের দাগ, কবিতার বই=== চমৎকার ইলিমেন্টস।
 
Quantcast