www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

কন্টকময় নাগরিক জীবন



অপ্রতুল চাকরির বাজার, বেকারত্বের অভিশাপ, ঘুস-দুর্নীতি, ব্যবসায়িক মন্দা আর দ্রব্যমূল্যের গগণচুম্বী উর্দ্ধগতিতে অতিষ্ঠ জনজীবন। এরই মধ্যে দ্বিতীয় দফা গ্যাসের মূল্য বৃদ্ধির একচেটিয়া সরকারী সিদ্ধান্তে মানুষ যেন প্রকাশ্য প্রতিবাদের ভাষাও হারিয়ে ফেলেছে। কারণ, এই শাসকগোষ্ঠী তারা মানুষের ন্যায্য দাবী আদায়ে রাজপথেও নামতে দিচ্ছে না। বিরোধীদের জেল-জুলুম আর হত্যা নির্যাতনের নামে সরকােরর এইসব কার্যক্রম উন্নয়নের নামে দেশকে ধ্বংসের দিকে ঠেলে দেয়ারই নামান্তর। তবুও মানুষ আশাবাদী যে, এর একটা না একটা বিহীত তো হবেই। অবশেষে হাই কোর্ট স্থগিত করেছে সরকারের ২য় দফা গ্যাসের মূল্য বৃদ্ধির এই সিদ্ধান্তকে। আশাকরি সরকার হাইকোর্টের এই সিদ্ধান্তকে সম্মানের দৃষ্টিতে দেখে আইনের শাসন প্রতিষ্ঠায় অংশগ্রহণ করবেন এবং দেশ ও জাতির  স্বার্থে গ্যাসের এই মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত থেকে সরে আসবেন বলে আমার বিশ্বাস।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৬০১ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৮/০২/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • আব্দুল হক ০১/০৩/২০১৭
    সুন্দর ! ধন্যবাদ!
  • আব্দুল হক ০১/০৩/২০১৭
    ভালো লিখার জন্য মোবারকবাদ!
  • এর শেষ নেই।
  • মানুষের জন্য রাজপথে নামা ভালো। কিন্তু রাজপথে নেমে মানুষহত্যা জায়েজ নয়।
  • তাবেরী ২৮/০২/২০১৭
    সব কিছুর উর্ধ গতি জীবনকে অতিষ্ট করে তুলছে।
 
Quantcast