www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

প্রাণিসম্পদ প্রদর্শনীতে থাকবে পাঁচ লাখ টাকা দামের কবুতর জোড়া ৪০ লিটার দুধ দেওয়া গাভীসহ আরো অনেক কিছু



ব্লগার ডেস্ক: ‘নিরাপদ প্রাণিজ আমিষের প্রতিশ্রুতি; সুস্থ সবল মেধাবী জাতি’ শ্লোগানে ঢাকা, চট্টগ্রামসহ প্রতিটি জেলা ও উপজেলা পর্যায়ে একযোগে ২৩-২৭ ফেব্রুয়ারি প্রাণিসম্পদ সেবা সপ্তাহ-২০১৭ পালিত হবে। জেলার পাশাপাশি চট্টগ্রামের সব উপজেলায় শোভাযাত্রা, আলোচনা সভা হবে। একইসঙ্গে স্কুল ফিডিং ও বিনামূল্যে গবাদিপশুর টিকা ও চিকিৎসাসেবা দেওয়াসহ চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) শহীদ মিনার চত্বরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে ‘প্রাণিসম্পদ প্রদর্শনী’ অনুষ্ঠিত হবে আগামী শনিবার। সকাল ১১টায় প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন করবেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। বিকেল ৪টায় পুরস্কার বিতরণ করবেন সিভাসুর উপাচার্য অধ্যাপক ড. গৌতম বুদ্ধ দাশ। প্রাণিসম্পদ বিভাগ আয়োজিত এ প্রদর্শনীর মুল আকর্ষন থাকছে- পাঁচ লাখ টাকা দামের কবুতর জোড়া, ৪০ লিটার দুধ দেওয়া গাভি, উন্নত জাতের ছাগল ও ভেড়া, টার্কি মুরগি, তিতির পাখি, হাঁস, পোষা কুকুর, গোয়েন্দা কুকুর ইত্যাদি।
বিষয়শ্রেণী: সংবাদ
ব্লগটি ৮০৬ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২২/০২/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ভালো। উন্নতি হোক।
  • রাবেয়া মৌসুমী ২৩/০২/২০১৭
    আপনাকে ধন্যবাদ,কেমন আছেন?
  • আব্দুল হক ২২/০২/২০১৭
    সঠিক লোক সঠিক স্থানে নেই।
 
Quantcast