www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

কারওয়ান বাজারের পর এবার অালাউদ্দিন টাওয়ার ট্রাজেডি



রাজধানীর কারওয়ান বাজারের ''ফায়র ট্রাজেডি'র'' রেশ কাটতে না কাটতেই অাবারো ভয়াবহ অগ্নিকান্ড। রাজধানীর উত্তরার একটি ব্যস্ততম ও অাভিজাত শপিং কমপ্লেক্স- ট্রপিক্যাল অালাউদ্দিন টাওয়ার শপিং কমপ্লেক্স। প্রাথমিক তদন্তে যতদূর জানা যায়- তাতে দেখা গেছে লিফটের তাঁর ছিড়ে অাগুনের সুত্রপাত হয় এতে এখন পর্যন্ত যতদুর জানা যায় তাতে অন্তত ৬ জনের মৃত্যু ঘটেছে , অাহত/দগ্ধ হয়েছে প্রায় অর্ধ-শত জনের কাছাকাছি অাশংকাজনক অবস্থায় রয়েছেন অনেকে। তবে মার্কেটের বিশাল ক্ষয়-ক্ষতির পরিমাণ এখনো নিরুপণ করা সম্ভব হয়নি। পরিকল্পিত নগর জীবন কামনা করে অাবারো অন্য কিছু নিয়ে অাসছি অাপনাদের কাছে। ভালো থাকবেন, সঙ্গে থাকবেন। রমজানুল মোবারক।



লেখক..::
বিষয়শ্রেণী: ফটোব্লগ
ব্লগটি ৭৫২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৫/০৬/২০১৬

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • আসিফ কবির ২৭/০৬/২০১৬
    গুটি কয়েক যুদ্ধাপরাধীদের মুক্তির জন্যে নষ্ট করা হচ্ছে দেশের হাজারো ছাত্রের জীবন । সাধারণ ছাত্রদেরকে ধর্মের দোহাই দিয়ে পরকালে হুরের লোভ দেখিয়ে রাস্তায় নামানো হচ্ছে । তাদের হাতে কলমের বদলে তুলে দেয়া হচ্ছে ককটেল কিংবা পেট্রোল বোমা । যা কখনো গাড়িতে কখনো বা মানুষের ভিড়ে আবার কখনো আ'লীগ নেতাদের মালিকানাধীন হাসপাতালসহ বিভিন্ন প্রতিষ্ঠান কিংবা বিভিন্নস্থানে ছুড়ে মারা হয় । পুলিশের হাতে ধরা পড়ে এসব ছাত্ররা কিন্তু আড়াল হয়ে সুবিধাভোগ করে যায় নেতারা । এরা সাধারণ জনগণকে ধর্মের দোহাই দিয়ে বিশ্বাস অর্জন করে তা রাজনীতির স্বার্থে ব্যবহার করে । এরা হলো হুজুগে ধর্ম ব্যবসায়ী । এরা আমাদের দেশ ও ঐতিহ্যবিরোধী । এরা ব্লগার, লেখক, প্রকাশক হত্যার মাধ্যমে জঙ্গীবাদ সৃষ্টি করে । অবিলম্বে জঙ্গী নিধনের মাধ্যমে এ যুদ্ধাপরাধী সংগঠন নিষিদ্ধ করা হোক । আমিন গুটি কয়েক যুদ্ধাপরাধীদের মুক্তির জন্যে নষ্ট করা হচ্ছে দেশের হাজারো ছাত্রের জীবন । সাধারণ ছাত্রদেরকে ধর্মের দোহাই দিয়ে পরকালে হুরের লোভ দেখিয়ে রাস্তায় নামানো হচ্ছে । তাদের হাতে কলমের বদলে তুলে দেয়া হচ্ছে ককটেল কিংবা পেট্রোল বোমা । যা কখনো গাড়িতে কখনো বা মানুষের ভিড়ে আবার কখনো আ'লীগ নেতাদের মালিকানাধীন হাসপাতালসহ বিভিন্ন প্রতিষ্ঠান কিংবা বিভিন্নস্থানে ছুড়ে মারা হয় । পুলিশের হাতে ধরা পড়ে এসব ছাত্ররা কিন্তু আড়াল হয়ে সুবিধাভোগ করে যায় নেতারা । এরা সাধারণ জনগণকে ধর্মের দোহাই দিয়ে বিশ্বাস অর্জন করে তা রাজনীতির স্বার্থে ব্যবহার করে । এরা হলো হুজুগে ধর্ম ব্যবসায়ী । এরা আমাদের দেশ ও ঐতিহ্যবিরোধী । এরা ব্লগার, লেখক, প্রকাশক হত্যার মাধ্যমে জঙ্গীবাদ সৃষ্টি করে । অবিলম্বে জঙ্গী নিধনের মাধ্যমে এ যুদ্ধাপরাধী সংগঠন নিষিদ্ধ করা হোক । আমিন ।

    মুক্তমনা ব্লগে আমার ব্লগ গুলো পড়ার অনুরোধ করছি ।
    • ওহ! বন্ধু ধন্যবাদ তোমাকে।
      • আসিফ কবির ২৭/০৬/২০১৬
        Most Welcome
  • Moinar Maa- Rahela ২৬/০৬/২০১৬
    Good mane ..""::: সেইরাম!
 
Quantcast