www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

প্রিয় বেনারশি অনেক অনেক ভালবাসা তোমার জন্য


প্রিয় বেনারশি,
অনেক অনেক ভালবাসা, প্রীতি আর শুভেচ্ছা তোমার জন্য এই দিবসে। দিবসটি এলেই তোমার কথা সবচে বেশি মনে পড়ে আবার অন্যদিকে হিংসায়ও জ্বলে-পুড়ে মরে যাই.. মরে যাই। কারণ লাল পেরে বেনারশি শাড়িতে সাজানোর পর আমার প্রিয়তমাকে তুমিই প্রথম ভালবাসতে শিখিয়েছিলে। আমার ভালবাসার মানুষটিকে তুমিই প্রথম জড়িয়ে ধরে তারপরই আমাকে জড়ানোর সুযোগ দিয়েছিলে। ওর গায়ে তোমার আদর মাখানো থাকায় আমি ওকে আরো বেশি ভালবাসার সুযোগ পেযেছিলাম, আর কাছে আসতে প্রচুর ব্যাকুল ছিলাম। সেই ব্যাকুলতাই ওকে প্রচুর ভালবাসা এনে দিয়েছে। আর তাই ও এই ভালবাসার জন্য আমার কাছে চির ঋনী এবং আমি ঋনী তোমার কাছে হে আমার চির যৌবনা বেনারশি। কবি ওমর খৈয়ামের কবিতার সব- রুটি, সাঁকি আর মদ ফুরিয়ে গেলেও তুমি আমার কাছে অনন্ত যৌবনা হয়েই থাকবে, প্রিয়তমা আমার বেনারশি! এই দিবসটি এলেই আমি কালের হাওয়ায় গা-ভাসাই আর তোমাকে স্মরন করি, কারণ তোমার কাছে, তোমার ভালবাসার কাছে যত পরাজিত থুক্কু ঋনীই থাকি বছরের এই দিবসটিতে স্মরন কররেই তো পুরো বছরের জন্য মাফ, মানে এই একদিন স্মরন করলেই তো তোমাকে সারা বছর ভালবাসার ফল দেবে। ভাল থেকো এবং আরও নতুন-নতুন মনের মানুষ উপহার দিও এই। এই প্রত্যাশাই শুধু তোমার কাছে হে! আমার অনন্ত যৌবনা বেনারশি!!!!!!!!
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৭১৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৪/০২/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast