www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ছাত্রলীগ এট্যাক

কোটা সংস্কার আন্দোলনকারীদের পূর্বঘোষিত সংবাদ সম্মেলন কর্মসূচিতে হামলা করেছে ছাত্রলীগ।



আজ শনিবার বেলা ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এ ঘটনা ঘটে।ছাত্রলীগের কেন্দ্রীয়, বিশ্ববিদ্যালয় ও হলের শতাধিক নেতা অংশ নেন।।



হামলায় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ১০জন নেতা আহত হন। তাদের মধ্যে যুগ্ম আহ্বায়ক নুরুল হক নুরের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।তাকে কয়েক দফা মারধর করা হয়।হামলায় আরো আহত হন পরিষদের আব্দুল্লাহ (২৩), আতাউল্লাহ (২৫), সাদ্দাম হোসেন (২৫), সাহেদ (২৫) ও হায়দার (২৩)।



প্রত্যক্ষদর্শীরা জানান, তাকে রাস্তায় ফেলে মারধর করা হয়েছে। তাদের হাত থেকে বাঁচতে তিনি উঠার চেষ্টা করলেও তাকে টেনে-হিঁচড়ে মারা হয়েছে। এমনকি কেন্দ্রীয় গ্রন্থাগারের কর্মচারীরা তাকে গ্রন্থাগারের ভেতর নিয়ে গেলে সেখানে ঢুকেও তাকে মারা হয়।



পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

এসময় র‌্যাবের এক গো‌য়েন্দা‌কেও মারধর ক‌রেন ছাত্রলীগ কর্মীরা।
বিষয়শ্রেণী: অভিজ্ঞতা
ব্লগটি ৬১৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০২/০৭/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast