www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

মারধর সিসিটিভিতে

চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষকে মারধরের রেশ কাটতে না কাটতে এবার চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির বিরুদ্ধে ইউনিএইড কোচিং সেন্টারের মালিককে চাঁদার জন্য মারধর করার অভিযোগ উঠেছে। মারধরের ঘটনায় সিসিটিভিতে ধারণ করা ভিডিও ফুটেজ ইতিমধ্যে ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে।

দুই মাস আগে গত ১৭ ফেব্রুয়ারি এ ঘটনা ঘটলেও হামলার শিকার রাশেদ মিয়া বৃহস্পতিবার দুপুরে নগরীর পাঁচলাইশ থানায় রনির বিরুদ্ধে মামলা করেছেন।

রাশেদ বলেন, ‘রনি গত ১৭ ফ্রেব্রুয়ারি আমার জিইসি মোড়ের কার্যালয়ে এসে ২০ লাখ টাকা চাঁদা দাবি করেন। আমি চাঁদা দিতে অস্বীকার করলে তিনি আমাকে মারধর করেন। পরে ১৩ এপ্রিল রনি তার মুরাদপুরের কার্যালয়ে ডেকে নিয়ে আমাকে আবারও মারধর করেন। সেই সাথে ওই দিন রাতে তিনি বাসায় সন্ত্রাসী পাঠিয়ে আমার ও আমার স্ত্রীর পাসপোর্ট এবং ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেন। এ ঘটনায় আমি থানায় অভিযোগ করেছি।’

এ বিষয়ে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন মাহমুদ জানান, ছাত্রলীগ নেতা রনির বিরুদ্ধে পাওয়া অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে।

তবে নুরুল আজিম রনি বলেন, ‘রাশেদের সাথে আমার কোচিং ব্যবসা রয়েছে। আমরা অংশীদার। তিনি আমার সাড়ে ৯ লাখ টাকা মেরে দিয়েছেন। এ নিয়ে তার সাথে আমার বিরোধ। তবে বর্তমানে সম্পর্ক ভালো হয়ে গেছে।’

রনি আরো দাবি করেন, দুই মাসের আগের ওই ঘটনা কোনো চাঁদা চাওয়ার বিষয় না হলেও একে কেন্দ্র করে রাজনৈতিক প্রতিপক্ষ পুলিশকে চাপ দিয়ে মামলা করিয়েছে।

উল্লেখ্য, গত মাসে নগরীর চকবাজার এলাকায় বেসরকারি চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ ড. জাহেদকে মারধর করেন রনি। ঘটনার ভিডিও ফুটেজ সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক আলোচনার জন্ম হয়। এ ঘটনায় চকবাজার থানায় রনিসহ তার সহযোগীদের বিরুদ্ধে মামলা করা হয়। সূত্র: ইউএনবি।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ২০৫ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৯/০৪/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast