www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

অজ্ঞাত লাশ

দক্ষিণ সুরমার মোল্লারগাও ইউনিয়নের খালপার গ্রামের সুরমা নদীর তীরে অজ্ঞাত এক যুবকের লাশ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার সময় পথচারীরা লাশটি দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধারে তৎপরতা চালাচ্ছে।
প্রত্যক্ষদর্শীরা জানান,সকাল ৮টার দিকে খালপার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে সুরমা নদীর তীরে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন। সেখানে গিয়ে দেখা যায় যুবকটি হালকাভাবে শ্বাস নিচ্ছে এবং জীবিত দেখতে পান। এ সময় যুবকের শরীর থেকে রক্ত ঝড়ছে। সাথে সাথে স্থানীয় ইউপি সদস্য শরীফ উদ্দিনকে খবর দিলে তিনি ঘটনাস্থলে পৌছে পুলিশকে খবর দেন। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে লোকজন ভীড় করতে থাকেন যুবকটিকে এক নজর দেখার জন্য। লোকজন জড়ো হবার আগেই যুবকটি মারা যায়। তবে লোকটি নাম পরিচয় পাওয়া যায়নি।
সরেজমিনে গিয়ে দেখা যায় যুবকটির পড়নে পেন্ট,সার্ট, জুতা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে ও মুখে দাড়ি রয়েছে। পাশে টাকা পয়সা,মোবাইল ফোন, ছাতা ও অন্যান্য সামগ্রী পড়ে আছে। কেউ লাশটিকে পরিচয় করতে পারছে না। লাশটি সনাক্তের জন্য প্রচুর লোকজন জমায়েত হয়েছেন খালপার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সামনে নদীর তীরবর্তী স্থানে। পুলিশ ও ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৮৫৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৭/০৭/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast