www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

নব্য জেএমবি

২৩ এপ্রিল ঢাকার নিউ মার্কেট এলাকা থেকে র‌্যাব নব্য জেএমবি নেতা ইকবাল হোসেন ওরফে মনির হোসেন ওরফে শায়খ ইকবালকে আটক করে। ২৬ এপ্রিল ঢাকার উত্তরা থেকে জেএমবির সরোয়ার-তামিম গ্রুপের আইটি বিশেষজ্ঞ বুয়েটের ছাত্র মুশফিকুর রহমান মার্টিন জেনিকে আটক করে র‌্যাব। সিরাজগঞ্জের উল্লাপাড়া থেকে জেএমবির সরোয়ার-তামিম গ্রুপের সদস্য ময়নুল হককে আটক করে র‌্যাব। ২৭ এপ্রিল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ত্রিমোহনী এলাকায় পুলিশের অপারেশন “ঈগল হান্টার”-এ জেএমবি সদস্য আবুসহ চার জন নিহত হয়। ঢাকার সাভারে রাজফুলবাড়িয়া বাসষ্ট্যান্ডে একটি বাড়ী থেকে নব্য জেএমবির সদস্য তামিম দ্বারী, কামরুল হাসান ও মোস্তফা মজুমদারকে আটক করে র‌্যাব।
পূর্ববাংলা সর্বহারা পার্টি ২৫ এপ্রিল রাজবাড়ীর পাংশায় নাদুরিয়া ঘাট এলাকা থেকে ১টি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড গুলিসহ পূর্ববাংলা সর্বহারা পাটির সদস্য রান্নু ও দুলালকে আটক করে পুলিশ।
সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট : ২৭ এপ্রিল ময়মনসিংহ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের অফিস দখল নিয়ে দু’গ্রুপের দু’দিন ধরে সংঘর্ষে আটজন আহত হয়।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৭৩৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১২/০৫/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast