www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

লাগামহীন রাজনীতি

সরকার দিন দিন দেশকে সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে। নিবন্ধিত দলসমূহের মিছিল-মিটিং করতে না দিয়ে সরকার অগণতান্ত্রিক আচরণ করেছে। দৈনিক আমার দেশ, দিগন্ত ও ইসলামিক টিভি বন্ধ করে মত প্রকাশের স্বাধীনতাকে হরণ করেছে। হেফাজত নেতা মুফতী ওয়াক্কাস, সাহসী সম্পাদক মাহমুদুর রহমান ও অধিকার সেক্রেটারি আদিলুর রহমানসহ অসংখ্য নেতা-কর্মীকে জেল-জুলুম ও নির্যাতনের মাধ্যমে বাকশাল ও ফ্যাসিবাদের পরিচয় দিয়েছে। এই অগণতান্ত্রিক ও অমানবিক স্বৈরাচার সরকারের ক্ষমতায় থাকার অধিকার নাই। জাতি আজ গণতান্ত্রিক অধিকার থেকে বঞ্চিত। সরকার ক্ষমতার জোরে দেশের নাগরিকদের মতামতকে উপেক্ষা করে স্বৈরতন্ত্র চালু করেছে। অবস্থাদৃষ্টে মনে হয় দেশটা প্রধানমন্ত্রীর পৈতৃক সম্পত্তি। এই অবস্থা চলতে দেয়া যায় না। জনগণের ধৈর্যের বাঁধ ভেঙে গেছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে শাপলা চত্বর গণহত্যার বিচার করতে হবে। সারা দেশের ইসলামী নেতৃবৃন্দ, আলেম-ওলামা ও মাদরাসার ছাত্র-শিক্ষকদের হয়রানি বন্ধ করতে হবে।
বিষয়শ্রেণী: প্রবন্ধ
ব্লগটি ৭৩৪ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৮/০৩/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • মধু মঙ্গল সিনহা ২৫/০৪/২০১৭
    ভালো লাগল।
  • এরা শুধু গনতন্ত্রকেই হত্যা করতে চাইছে না বরং একনায়কতন্ত্রকে কায়েম করে আজীবন ক্ষমতায় থাকার অব্যাহত চেষ্টা চারিয়ে যাচ্ছে। দাজ্জালের মত ওরা শুধু সামনেই আগাচ্ছে।
 
Quantcast