www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

বৃহৎ কারাগার

বিরোধী দল দমনে বর্তমান শাসকগোষ্ঠীর হিংসাশ্রয়ী রাজনীতিতে সারাদেশটাই এখন কারাগারে রুপান্তরিত হয়েছে। মনে হচ্ছে-স্বাধীন সার্বভৌম বাংলাদেশ নামক রাষ্ট্রটিতে আওয়ামী লীগই একচ্ছত্র ক্ষমতার অধিকারী, অন্য কোন দল বা জনগণের বাক-ব্যক্তি স্বাধীনতা কিংবা গণতান্ত্রিক অধিকারের কোন সুযোগ থাকবে না। আন্তর্জাতিক মানবাধিকার ও সংস্থার মতে জোর করে ক্ষমতা দখল, ভারতের অনিয়ন্ত্রিত প্রভাব দেশের সকল জনগণকে অপরাধীর মত অনিশ্চিত ভবিশ্যতের প্রহর গুণতে হচ্ছে। এভাবে একটি দেশ চলতে পারে না। সারাদেশের জনগণ এখন বর্তমান সরকারের স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে।  বিএনপি , জামাত সহ দেশের সকল বৃহৎ ও জনপ্রিয় রাজনৈতিক দলগুলোকে  ধ্বংস করার চক্রান্ত ও সকল অপকৌশল এর মাধ‌্যমে সরকার বিরোধীদের রুখে দিতে সারাদেশের হত্যা গুম, জেল জুলুম , নির্যাতন, করা হচ্ছে। ষড়যন্ত্রমূলক ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা মাধ‌্যমে হাজার হাজার রাজনৈতির কর্মীদের জীবন দুর্বিসহ করে তোলা হচ্ছে।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৯৪৫ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৯/০২/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ওরা সফলকামী নয় বরং বিশৃঙ্খলা সৃষ্টিকারী। ওরা দেশের ভালো চায় না বরং নিজেদের ভালো চায়,

    ওরা যা বলছে ওরা তা নয়। ওরা যা ভাবছে তা নয় কারণ সবকিছুই ক্ষণস্থায়ী

    ওরা জানে না যে- জোর যার মুল্লুক অজীবনের জন্য তার হতে পারে না, হলেও অল্পকিছুদিনের জন্য, গায়ে ঠেল ।
    • আব্দুল হক ২১/০২/২০১৭
      আমার অনেক ব্লগ বেন্ড আছে! সত্য বলায় কেউ লাইক / কমেন্ট দেননা। আপনাকে ধন্যবাদ!
      • সত্য বলতে ভয় কী বন্ধু!!

        সেটা যেমন নিজে বলতে হবে আবার অন্যকে বলাতেও উৎসাহী করতে হবে।

        কারণ মিথ্যা আর ধাপ্পাবাজির জয় ক্ষণিকের আর সত্যের জয় অনন্ত কালের
  • খুব ভাল
 
Quantcast