www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

আহাম্মোক

রাজা রাজদরবারে বিচার কার্য্য শুরু করেছে, রাণী দরজার পাশে দাঁড়িয়ে বিচার শুনছেন। হঠাৎ মন্ত্রী মহাশয় চিৎকার করে বলে উঠলেন, 'ব্যাটা তুই একটা আহাম্মোক'। রাণী তো মন্ত্রীকে ধরে বসলেন, আহাম্মোক কি আমাকে দেখাতে হবে। যদি ৭ দিনের মধ্যে না দেখাতে পারো তবে তোমার গদ্দান কাটা যাবে। মন্ত্রী চিন্তিত মনে আহাম্মোক খুঁজতে বেড়িয়ে পড়লেন। ৬ দিন অতিবাহীত হয়ে গেল কিন্তু আহাম্মোক পাওয়া যাচ্ছে না। ৭ দিনের দিন মন্ত্রী দেখেন একজন ব্যক্তি গাছের ডাল কাটছে উল্টো পাশে বসে। মন্ত্রী লোকটাকে গাছ থেকে নামিয়ে রাজদরবারে রাণীর কাছে নিয়ে গেলেন। বললেন, রাণী মা এই যে আহাম্মোক নিয়ে এসেছি। রাণী তার হাঁটুর উপরে ওঠে থাকা কুঁকড়ানো লুঙ্গী পড়া দেখে আর গায়ে গামের গন্ধে অাঁচল দিয়ে মুখ ঢাকলেন। লোকটা রাণীর মুখ আঁচলে ঢাকতে দেখে ভাবলেন, রাজদরবারে আসলে হয়তো এভাবেই মুখ ঢাকতে হয়! তাই সেও রাণীর সামনে তার কুঁকড়ানো লুঙ্গী তুলে তার মুখ ঢাকলো। ও দিকে নিচের অবস্থা বে-অবস্থা হয়ে গেছে। রাণী তারাতারি বললেন নিয়ে যাও একে আমি আহাম্মোক দেখেছি।
বিষয়শ্রেণী: কৌতুক
ব্লগটি ১৪০০ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১২/০২/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • মোবারক হোসেন ১৩/০৬/২০১৫
    হি হি হি করার আছে কি!
  • রূপকতার মাধ্যমে সমাজ বাস্তবতা, এবং রাজনৈতিক অবস্থাই প্রকাশ পেয়েছে। খুব ভাল লাগল কৌতুক।
  • রাইসা ০১/০৫/২০১৫
    হা হা হা
  • হা হা হা!!!
  • ইসরাফিল হোসেন ২৫/০৩/২০১৫
    জটিলস
  • পরিতোষ ভৌমিক ১৪/০৩/২০১৫
    বেশ ম্জার @@ :)
  • সহিদুল ইসলাম ১৩/০২/২০১৫
    হা হা হা।
  • আতিক রহমান ১২/০২/২০১৫
    বেশ হাসলাম।
  • হাসান কামরুল ১২/০২/২০১৫
    হাহাহাহাহাহাহাহাহাহাহাহাহ।
  • সাইদুর রহমান ১২/০২/২০১৫
    খুব মজার কৌতুক।
    অনেক শুভেচ্ছা।
  • সবুজ আহমেদ কক্স ১২/০২/২০১৫
    mozar lekha @@@
  • জহির রহমান ১২/০২/২০১৫
    না হেসে পারলাম না :D
    • ফিরোজ মানিক ১২/০২/২০১৫
      আমিও আপনার সাথে হাসছি- হাহাহাহা..................
 
Quantcast