www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

সমন্বয় সীমা ( চতুর্থ পর্ব )

অবনী হাঁটছে আর বার বার ফোন করছে রিমি কে ... রিমি হচ্ছে অবনীর সবচেয়ে ভালো বন্ধু ... রিমি মেয়েটা মাথায় অনেক বুদ্ধি নিয়ে চলে ... রিমির বুদ্ধিতেই তো এত সুন্দর একটা নাটক সাজাতে পেরেছে অবনী ... রিমি ফোন ধরছে না... তবু ফোনের উপরে ফোন করে চলেছে অবনী, এটা অবনীর অভ্যাস ... কেউ ফোন না ধরলে তাকে বার বার ফোন করতে ব্যাপক মজা লাগে অবনীর ... অবনী ফোন করছে আর ভাবছে পিয়াস আজ একবারও ফোন ধরল না ... আচ্ছা আর ফোন দিব না... সে পেয়েছে টা কি ? তার কি একটুও বুদ্ধি নাই ? কেন বুঝে না অবনীকে সেও ভালবাসে ... !!!

পিয়াস ফোন করছে অবনীকে সারাদিন ফোন দিল মেয়েটা রাগে ফোন টা ধরেনি পিয়াস,অবনী এখন যারই হোক তাকে তো ভালবাসে পিয়াস ... কিন্তু বার বারই নম্বার টা বিজি আসছে ... নিশ্চই কথা বলছে ঐ লোকটার সাথে ... এত কি কথা ? কি কথা বলছে অবনী ? পিয়াস কি তাকে ততটা ভালবাসেনি যতটা ঐ লোকটা বাসে ? এত দিন একসাথে কত সময় পার করেছে কিন্তু মাত্র দুই মাসে অন্য কারো হয়ে গেলো অবনী ! কিভাবে সম্ভব ? ছেলেদের চোখের ভাষা মেয়েরা খুব ভালো বুঝতে পারে ... একটা ছেলের চোখ বুঝিয়ে দেয় সে মেয়েটাকে কতটা ভালবাসে ... এত অবাক দৃষ্টিতে তাকিয়ে থেকেও কি অবনী বুঝতে পারেনি পিয়াসের তাকে ছাড়া চলবে না ...।
ভালবাসি কথাটা বলতে কেন হবে ? কেন বুঝে নিল না... এত করে ভালো কে বাসবে অবনীকে ?
অবশেষে কল ঢুকল অবনীর মোবাইলে ...
হ্যালো অবনী ।।
হুম বল
বল মানে এতক্ষণ নম্বার বিজি কেন ?আমি কতক্ষণ থেকে ফোন দিচ্ছি তোমাকে ...
আরে ওহ ফোন তো বিজি দেখাবেই আমি তোমাকে সকালে বললাম না একজনের কথা , তার সাথেই কথা বলছিলাম । আচ্ছা পিয়াস সে না আমার সাথে ঘুরতে যেতে চাচ্ছে কই যাওয়া যায় বলতো ...
তুমি ঘুরতে যাবে আর আমি বলে দেবো কথায় যাবে ?
হ্যাঁ বল না, তুমি তো ভালো জানো কথায় যাওয়া যায় ।। আচ্ছা পিয়াস আমরা যে ঘুরতে জেতাম জায়গাটায় ঐ যে আশুলিয়ায় ঐখানে কি যাব ? আচ্ছা ঐ যে নীল শাড়িটা তুমি গিফট করেছিলে আমার বার্থডটতে ঐটা পড়ে যাই ? তুমিই তো বলেছিলে ঐটা পড়লে আমাকে খুব মানায় ।। পড়ব ঐটা ?
জানিনা ... তোমার যা ইচ্ছা পড়ো আমাকে জিজ্ঞেস করছ কেন ? যার সাথে ঘুরতে যাবে তাকে জিজ্ঞেস করো সে বলে দিবে ... রাখি আমি ।। ভালো থাকো
আরে শোন শোন ।। অবনী শোন শোন বলতে বলতেই ফোন টা কেটে গেলো ... অবনী খুশি তে হাসবে না কাদবে বুঝতে পারছে না ।।তার প্ল্যান কাজ করছে আরও কিছুদিন চালিয়ে যেতে পাড়লেই কিছু একটা বলবে পিয়াস ... কিছুতেই হাল ছাড়বে না অবনী ...

পিয়াস দাড়িয়ে আছে তার ভার্সিটির ডিপার্টমেন্ট এর বারান্দায় ... হটাতই কেউ পাশে এসে দাঁড়ালো
কাধে হাত রাখলো পিয়াসের ......।
খুব পরিচিত কণ্ঠে বলল ...
পিয়াস ........

চলবে ......।।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৫৯৫ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৩/১১/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ফয়জুল্লাহ সাকি ০৭/১২/২০১৩
    জিনিস কিনতে খাঁটি কিনা পরীক্ষা করা দোষ নয়,প্রেমের বেলায় কিন্তু তাই দোষ হয়।তবে যে প্রেম করে তাতে সফল হতে চায় তার জন্য অনেক ধর্য্যের প্রয়োজন।
  • Înšigniã Āvî ২৫/১১/২০১৩
    ভালো লাগছে....
  • সহিদুল হক ২৪/১১/২০১৩
    ভাল লাগছে চলুক। পর্ব শেষ করার কায়দাটা দারুন লাগলো। শুভেচ্ছা নিও।
  • সায়েম খান ২৪/১১/২০১৩
    ভাল লাগলো, আমার বাড়িতে আর বেড়াতে আসেন না কেন?
  • জহির রহমান ২৩/১১/২০১৩
    কেহ যখন আমার ফোন রিসিভ করেনা তখন আমি একের পর এক ফোন দিয়েই যাই যতক্ষন হয় ফোন না রিসিভি করছে অথবা ফোন বন্ধ হচ্ছে।

    আজকের পর্বটা আমার সাথে অনেকটা মিলে গেছে। তবে ডিটেইলস কিছু বলা যাবেনা।
    এই পর্বের সমাপ্তিটা এমন ভাবে টানছেন যে পরের পর্বটা পড়ার আগ্রহটা অনেক গুন বেড়ে গেছে।
    গল্প ভালো হচ্ছে- চালিয়ে যান।
    • ফাহমিদা ফাম্মী ২৩/১১/২০১৩
      dhonnobad ... pashe thakun :)
 
Quantcast