www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

সমন্বয় সীমা (তৃতীয় পর্ব)

আবারও ফোন টা বেজে উঠলো কিন্তু এইবার আর অবনীর চোখ দুটো ভেসে উঠছে না মোবাইল এর স্ক্রিনে ... একটা অপরিচিত নম্বার ...
হ্যালো কে বলছেন ?
ফোনের ঐ পাশে নীরবতা ...
কে ভাই কথা বলেন না কেন ? হ্যালো ...
কেমন আছো পিয়াস? আমি নুহা ...
ওহ নুহা ... কেমন আছো ?
ভালোই তুমি কেমন আছো ?
ভালো।।
না তুমি ভালো নেই ... বল কি হয়েছে ...
না কিছু না...
কিছু না বললেই তো হবে না বল আমাকে।
নুহা তুমি আমাকে যেভাবে বুঝো অন্যরা কেন বোঝে না ।
কি হয়েছে ? অবনীর সাথে কোন ঝামেলা ?
অবনী !!!! এই নাম টা আর নিও না ... সে আমার না... অন্য কারো ... মেয়েটা বুঝল না তারে কতটা চাই ... সে এখন অন্য কাউকে ভালবাসে ... আচ্ছা নুহা তুই বল কাউকে ভালবাসলেই কি তাকে বার বার ভালবাসি বলে বেড়াতে হবে ? যেমন ধর তুমি ...তুমি কি কখনো আমাকে বলেছিলে আমাকে তু্মি ভালবাস ? আমি নিজে থেকেই তো তোকে বলেছিলাম আমি অবনীকে ছাড়া আর কাউকে নিয়ে চিন্তা করতে পারি না... তবু দেখ অবনী আমাকে বুঝল না...
ফোনের ঐ পাশে আবারও নীরবতা ...
সরি তুমি কি কষ্ট পেয়েছ ... সরি মনটা খুব খারাপ ... কিছু মনে করো না ।।
নাহ কিছুই মনে করিনি ... মনে করলে কি তোমাকে এখনো ভালবাসি ...ভালো থাকো মন খারাপ হলে একবার মনে করো নুহাকে, সবসময় পাবে তোমার পাসে...বলেই ফোন টা কেটে দিল নুহা ...
পিয়াসের মনটা আরও অনেক খারাপ হয়ে গেলো ... যে মেয়েটাকে সে ভালবাসে সেই মেয়ে অন্য কাউকে ভালবাসে আর যাকে ভালোবাসেনা সে মেয়ে তার জন্য অপেক্ষা করে আছে দুই বছর থেকে ... নুহার কথা তো জানত অবনী ... নুহাকে একদম সহ্য করতে পারতো না।।
নুহাকে ফোন করে একদিন যা তা বলে গালাগালিও করলো ... তার কথা শুনে সবসময় মনে হতো অবনী তাকে ভালবাসে ।। অথচ মাত্র দুইমাস সে দেশের বাইরে ছিল আর এসে কি শুনছে পিয়াস ... অবনী নাকি অন্য একটা ছেলেকে......।
না না... আর ভাবতে পারছে না পিয়াস।। মাথাটা কেমন জানি করছে ... খুব অস্তির লাগছে তার ...
কোঁথাও বসা দরকার ...।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৬২৬ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২১/১১/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ফয়জুল্লাহ সাকি ০৭/১২/২০১৩
    তাহলে প্রেম নিয়ে টানপোড়েন সৃষ্টিও হল।দেখা যাক কি হয়।অবশ্য প্রেমের গল্পের শেষ একই রকম।
  • Înšigniã Āvî ২৫/১১/২০১৩
    খুব ভাল এগোচ্ছে
  • suman ২১/১১/২০১৩
    সুন্দর ছোট গল্প ...আরো লিখুন ...
  • জহির রহমান ২১/১১/২০১৩
    ভালো লাগছে গল্পটি।
    শুভেচ্ছ-চলবে...
    • ফাহমিদা ফাম্মী ২২/১১/২০১৩
      dhonnobad /.........
    • ফাহমিদা ফাম্মী ২১/১১/২০১৩
      অসংখ্য ধন্যবাদ ...। :)
    • ফাহমিদা ফাম্মী ২১/১১/২০১৩
      অসংখ্য ধন্যবাদ ...। :)
  • সহিদুল হক ২১/১১/২০১৩
    হুম, পড়লাম,ত্রিকোণ প্রেমের কাহিনী।ভাল লাগছে।দেখা যাক কোথায় গিয়ে পৌঁছায় গল্পটা।
    শুভেচ্ছা নিও।
  • ফাহমিদা ফাম্মী ২১/১১/২০১৩
    চলবে.........।।
 
Quantcast