www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

সমন্বয় সীমা (দ্বিতীয় পর্ব )

অবনী তাকিয়ে আছে পিয়াসের দিকে ... খুব আশা করেছিল একবার হলেও পিয়াস ফিরে তাকাবে কিন্তু পিয়াস তাকাল না ... এত দিন যাবত এক সাথে চলেও বুঝতে পারলো না ছেলেটার মনের কথা ... কত গুছিয়ে মিথ্যা কথা গুলো বলল কিন্তু এই ছেলে একেবারে নরমাল ... আজব কিছুই বলল না...
অবনীর কথা গুলো শুনে কি সব বিশ্বাস করলো ? নাহ এই ছেলের মনের কথা বুঝতে হলে আরও অনেক মিথ্যা নাটক সাজাতে হবে ...
যদিও মিথ্যা বলতে অবনীর ভালো লাগে নি তবু বলতে হল শুধু মাত্র পিয়াসের মনের কথাটা জানার জন্য ... অবনী খুব সুন্দর করে বলেছে '' জানো পিয়াস আমি প্রেমে পড়েছি ছেলেটাও আমাকে অনেক ভালবাসে ...এসব মিথ্যা তো শুধু মাত্র পিয়াস কে জেলাস ফিল করানোর জন্য... শুধু মাত্র বোঝানোর জন্য যে পিয়াস তুমি অবনী কে ভালোবাসো ।। কিন্তু কি হল ? কিছুই না... ধ্যাত আরও কাহিনী বানাতে হবে.........।

পিয়াস হাঁটছে ... মন টা ভীষণ খারাপ ... অবনী কি বলল এগুলা ? এত দিন কি তাহলে সব অভিনয় ছিল ? কখনো কি ভালবাসেনি অবনী তাকে ... হয়ত ভালবাসি বলা হয় নি, তাই বলে কি হয়েছে, ভালবাসি বলাটা কি খুব প্রয়োজনীয় ছিল ? অন্য কারো হয়ে গেলো অবনী ... কেন এমন করলো ? কেন বুঝল না পিয়াস কে ?
হটাত ফোন বেজে উঠলো ... পকেট থেকে ফোনটা বের কেরেই চোখ পড়লো অবনীর মায়াবী চোখ গুলো ভেসে উঠেছে মোবাইল এর স্ক্রিনে ......।।
অপলক দৃষ্টি তে তাকিয়ে আছে অবনীর চোখের দিকে ...
কিভাবে এমন করতে পাড়ল মেয়েটা ?
ফোন ধরতে ইচ্ছা হচ্ছে না... তবু পিয়াস চাচ্ছে আরও কয়েকবার ফোন আসুক ... বার বারই ভেসে উঠুক অবনীর চোখ ...

চলবে ...............।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৬৬০ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২০/১১/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ফয়জুল্লাহ সাকি ০৭/১২/২০১৩
    পিয়াসরা কখনো অল্পতে হাল ছাড়ে না, আগে-পিছে চিন্তা ভাবনা করেই সত্যতা যাচাই করে।প্রমাণ হলে বিচ্ছেদ।চিন্তা ভাবনা কি দোষের কিছু?
  • সহিদুল হক ২১/১১/২০১৩
    অবনী তাহলে মেয়ে!প্রথমে তো ঘাবড়ে গিয়েছিলুম।আমাদের ভারতে তো ছেলেদের নামই হয় অবনী।গল্প খুব সুন্দর হচ্ছে।দেখা যাক অবনী পিয়াসের দিল জিততে পারে কি না।শুভেচ্ছা নিও।
  • প্রবাসী পাঠক ২০/১১/২০১৩
    আবারও অপেক্ষায় রাখলেন! অপেক্ষায়......
  • Înšigniã Āvî ২০/১১/২০১৩
    গল্প বিন্যাসের ক্ষমতা পাঠকের পড়ার আগ্রহ বাড়িয়ে দেয়,
    এরকমভাবেই লিখতে থাকুন
  • জহির রহমান ২০/১১/২০১৩
    ত্রাপ্র কি হবে? বেশ ইন্টারেস্টিং ফিল ক্রছি।
    পরের পর্ব তাড়াতাড়ি প্রকাশ করুন...
    • ফাহমিদা ফাম্মী ২০/১১/২০১৩
      obosshoi .... likhe felchi post korchi ...
 
Quantcast