www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

তোমাকে আমার করে পাবো ভেবে

তোমাকে আমার করে পাবো ভেবে
শত সহস্র বৎসর আমি
তোমার অপেক্ষায় থাকবো,
তোমাকে আমার করে পাবো ভেবে
তোমার প্রতিক্ষায়
বিষণ্ণ রাতের অন্তরালে
নষ্টালজিক মন নিয়ে সুখের স্মৃতি খুঁজবো,
তোমাকে আমার করে পাবো ভেবে
মধ্যরাতে রং নম্বারে আসা টেলিফোনে
ঐ পাশের মানুষ টা তুমি ভেবে
আবেগ ভরা কণ্ঠে বলব হ্যালো ...।
তোমাকে আমার করে পাবো ভেবে
তোমার পছন্দের বিচ্ছিরি গান গুলো
বার বার করে শুনবো
শুধু তোমাকে আমার করে পাবো ভেবে
শত সহস্র কোটি বৎসর তোমার অপেক্ষায় থাকবো ......।।

ফাম্মী
০২/১০/২০১৩
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ৬২৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৮/১০/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • অসাধারন লেখনি। খুব ভাল লেগেছে :)
  • চমৎকার অনুভূতি র প্রকাশ হয়েছে কবিতা য়।ভালো লাগলো।সহমত ইসমাইল জসিম।
    • ইসমাইল জসীম ২৯/১০/২০১৩
      দুঃখিত আমি হয়তো বুঝাতে পারিনি মিস ফাম্মিকে আমি কোন জায়গার কবিতার দুর্বলতার কথা বলেছি। সাখাওয়াৎ আপনাকে ধন্যবাদ আপনি বুঝতে পেরেছেন তাই।
    • ফাহমিদা ফাম্মী ২৯/১০/২০১৩
      smile
  • আরজু নাসরিন পনি ২৯/১০/২০১৩
    তোমাকে পাওয়ার জন্যে আমি হাজার বছর অপেক্ষা করতেও রাজি ।

    ... আশা জাগানিয়া লেখা...
    অনেক সুন্দর ।
    শুভকামনা রইল, ফাম্মী ।

    'ফাম্মী' কি বাংলা শব্দ ?
  • ইসমাইল জসীম ২৮/১০/২০১৩
    ফাম্মি আপনার কবিতায় আপনার যে মনের আকুতি চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। কিনতু এক জায়গায় কেমন জানি বাধ্যবাধকতা প্রকাশ পেয়েছে আপনার লেখায় যখন আপনি বিচ্ছিরি গান গুলো বারবার শুনেন তার পছন্দের তাই। তার পরেও আপনার কবিতা আমার ভালো লেগেছে। অযাচিত মন্তব্য মনে হলে ক্ষমা চেয়ে নিচ্ছি।
    • ফাহমিদা ফাম্মী ২৯/১০/২০১৩
      এখানে আমি বুঝাতে চেয়েছি যে '' তাকে এতটাই ভালবাসি যে তার পছন্দের গান গুলো আমার কাছে খারাপ লাগলেও তাকে মনে করে গান গুলো বার বার করে শুনবো :)
  • আহমাদ সাজিদ ২৮/১০/২০১৩
    ভাল লাগল্...
  • মানুষ বাঁচে একশ বছর আর আপনি থাকবেন শত সহস্র বছর? থাকেন।
    ভালো লেগেছে আপুনি। আরো লেখা চাই। ধন্যবাদ।
  • ক্লান্ত প্রাণ এক ২৮/১০/২০১৩
    http://www.bangla-kobita.com/sirajazad/poem20131027124143/
  • জহির রহমান ২৮/১০/২০১৩
    আমি জানি আমি যাকে সবচেয়ে বেশি ভালোবাসি তাকে কখনোই পাবো না। আমাদের মিলন কখনই হবে না। এটা যেমন আমি জানি সেও জানে। কিন্তু তারপরও সব সময় অধীর আগ্রহে অপেক্ষায় থাকি- এই বুঝি তার ফোন এলো! আসেও। প্রায় তার সাথে কথায় কথায় রাত ভোর হয়ে যায়। যদিও আমি জানি হবে না- তারপরও এখনো বলি, 'আমি তোমার জন্য অপেক্ষা করতে থাকবো সময়ের পর সময়। জানি একদিন অসম্ভবের শিকল ভেঙ্গে তুমি আসবেই।'

    - অনেক অনেক সুন্দর লিখেছেন ফাম্মী আপু। শুভেচ্ছা...
    • ফাহমিদা ফাম্মী ২৮/১০/২০১৩
      অপেক্ষা খুব কষ্ট দেয় ... মাঝে মাঝে মনে হয় কেন বেঁচে আছি ... তবু মানুষ বাঁচে ... আমরা বেঁচে থাকি ... :)
      • জহির রহমান ২৮/১০/২০১৩
        ঠিক বলছেন। মজার ব্যাপার হলো পৃথিবীর সবচাইতে কষ্টকর কাজগুলোর একটা হলো কারো জন্য অপেক্ষা করা। কিন্তু যাদের ভালোবাসি, কিংবা আমার ফ্রেন্ড সার্কেলই ধরেন, তাদের জন্য অপেক্ষা করতে আমি কখনো কষ্ট অনুভূত হয়না। আর যখন কষ্ট অনুভূত হয় তখন ভাবি- সে হয়তো কোন কাজে আটকা পড়েছে এজন্যই দেরি করছে। দেখা যায় যে এতে আমার কষ্টটা অনেক হালকা হয়ে যায়।
        আর মাঝে মাঝে বেঁচে আছি এই ব্যাপারটাই অদ্ভূত মনে হয়। প্রায়ই রাতে বাসায় ফিরে ভাবি- 'আরেকটা দিন মনে হয় বেশি বাঁচলাম'। :P
        • ফাহমিদা ফাম্মী ২৮/১০/২০১৩
          হুম :) বেঁচে আছি , ভালই আছি :)
          • জহির রহমান ২৮/১০/২০১৩
            হাজারো অস্বস্তি আর ক্লান্তির মাঝে এই একটি বাক্যই বেঁচে থাকার অনুপ্রেরণা যোগায়- 'ভালোই আছি'!
 
Quantcast