www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

এই হল ৭১ টিভির সাংবাদিকতা

এই হল ৭১ টিভির সাংবাদিকতা। মির্জা আব্বাসের বাস ভবনে বোমা হামলার এক ঘন্টা আগেই ৭১ টিভি সংবাদ দিয়েছে মির্জা আব্বাসের বাসায় বোমা হামলা হয়েছে। কিন্তু  সংবাদের পর মির্জা আব্বাসের বাসায় খোঁজ খবর নিয়ে জানা গেলো এমন কোন ঘটনাই ঘটেনি। এর ১ ঘন্টা পর মুখোশ পরা কতেক ব্যাক্তি সাবায় এসে বোমা হামলা করে। তাহলে বিষয়টি কি বুঝা গেল। পুলিশ বলছে কারা বোমা হামলা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। আরে ভাই খতিয়ে দেখার দরকার কি। ৭১ টিভির সংশ্লিষ্ট রিপোর্টার কে জিজ্ঞাসা করলেই তো ঘটনা বেরিরে আসবে। আমার মনে হয় ওই চ্যানেলের সাংবাদিকরাই এই বোমা হামলার সাথে জড়িত। না হয় এমন ভূয়া একটি খবর তারা কি ভাবে প্রচার করলো। ধিক এমন টিভি সাংবাদিকতাকে। আমাদের এমন তথ্য বিব্রাট খবর দেয়া থেকে বেরিয়ে আসতে হবে। না হয় একদিন সংবাদ মাধ্যম মূল্য হারাবে, হারাবে আস্তাও।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৮৬১ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৮/১০/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • রাখাল ২৯/১০/২০১৩
    সাংবাদিক না সাংঘাতিক । এই জ্যোতিশ সাংঘাতিককে রাষ্ট্রীয় জ্যোতিশ নিয়োগ করা হোক, সেই সাথে একাত্তর টিভিকেও পুরষ্কৃত করা হোক ।
    • দূরবীণ ২৯/১০/২০১৩
      অসংখ্য ধন্যবাদ ভাই,, িজন্দাবাদ ৭১
  • জহির রহমান ২৮/১০/২০১৩
    এরা ৭১ এর নাম নিয়ে ভন্ডামী শুরু করছে। সব কিছুর একটা সীমা থাকে। আর সীমা যেখানে শেষ সেখান থেকেই এরা দালালী আর ভন্ডামী শুরু করে। নামে একাত্তর, কাজে নয়।
 
Quantcast