www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

নোয়াখালী সদর থানার ওসি রনি প্রত্যাহার দায়ীত্বে বিতর্কিত ওসি মোশারফ

নোয়াখালী সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর জাহিদুল হক রনিকে প্রত্যাহার করা হয়েছে। শনিবার সন্ধায় তাকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। তার স্থলে চরজব্বর থানার ওসি মোশারফ হোসেন তরফদারকে দায়ীত্ব দেয়া হয়েছে। এই ওসি মোশারফ হোসেন তরফদার এর আগেও নোয়াখালী সদর থানায় থাকা কালে নানা অপ্রীতিকর ঘটনার জর্ম্ম দেন। সে সময় তার বিরুদ্ধে অনিয়ম, দূর্ণীতি, স্বজনপ্রীতি, ক্ষমতার অপব্যবহার ও চেইন অব কমান্ড ভঙ্গ করা, মুক্তিযোদ্ধাদের অপমান করার অভিযোগ উঠায় তাকে প্রথমে খাগড়াছড়ি বদলি করা হয়। পরে নোয়াখালী সদরের এমপি একরামুল করিম চৌধুরীর মাধ্যমে তিনি বদলি ঠেকিয়ে সুবর্নচরে পোষ্টিং নেন। ইতিমধ্যে সুবর্নচরে চাঁদাবাজির অভিযোাগে তার বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছেন এক ব্যবসায়ী। এমন বিতর্কিত ওসিকে পূনরায় গুরুত্বপূর্ন সদর থানায় দায়ীত্ব দেয়ায় এলাকাবাসীর মধ্যে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এদিকে শুক্রবার জেলা শহর মাইজদীতে মহাজোট-আঠার দলীয় জোট ও পুলিশের মধ্যে ত্রিমুখি সংঘর্ষের সময় দাীয়ত্ব পালনে ব্যার্থ হওয়ায় মীর জাহিদুল হক রনিকে প্রত্যাহার করা হয় বলে পুলিশ কন্ট্রোল রুম সূত্রে জানা গেছে।
শনিবার রাত সাড়ে পৌনে ৯ টায় নোয়াখালী পুলিশ সুপার মো: আনিসুর রহমান পিপিএম বিষয়টি নিশ্চিত করে বলেন, সার্বিক বিষয় বিবেচনা করে তাকে(ওসি রনি) পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। ওসি মোশারফ হোসেন তরফদারের সম্পর্কে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আগে কে কি করেছে তা আমার জানার বিষয় নয়। আমার সময় কিছু করলে সাথে সাথে তার বিরুদ্ধে একশন নেয়া হবে। কোন অনিয়ম পাওয়ার সাথে সাথে আমাকে জানাবেন। আমি দেখবে।
বিষয়শ্রেণী: সংবাদ
ব্লগটি ৯৫৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৬/১০/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast