www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ভালোবাসা

মা ফোন করে কান্নাজড়িত কণ্ঠে যখনবলে তুই নাই বাসায় আমার খেতে ইচ্ছে করছেনা। তুই খেয়েছিস বাবা? তখন ভাবি এটাই হয়তো ভালোবাসা..

মাস শেষে বিশ হাজার টাকা বেতন পেয়ে আট হাজার টাকা পাঠানোর পরে বাবা যখন বলে আমাদের আর খরচ কি? তোর টাকা লাগলে বলিস,অথচ আমি জানি আমি ছাড়াও ফ্যামিলিতা আরো পাচজন সদস্য আছে।তখন ভাবি বাবার এই মিথ্যা কথাটাই হয়তো ভালোবাসা..

বাসা থেকে আসার সময় দাদু যখন বলে আজকে না গেলে হয়না? তার টল্‌টল্‌চোখ দেখে মনে হয় এই মায়াকেই হয়তো ভালোবাসা বলে...

ভাবী ফোন করে যখন বলে পনেরো দিন হয়ে গেলো অথচ তুমি আমার বাসায় একবারো আসনাই,যাও আজকে থেকে কথা বন্ধ। তখন মনে হয় এইতো ভালোবাসা..

বন্ধুর থেকে ধার করা টাকায় ছোটভাইকে দেয়া জামা পরে যখন ও নাচানাচি করে, নিষ্পাপ মুখের ওই হাঁসিটুকু দেখলে মনে হয় এই হচ্ছেভালোবাসা..!!

বোনের বাসায় একটু দেরি করে গেলেই যখন বলে,কেন আসছিস? আমার কোনো ভাই নাই,আবার পরক্ষনেই জড়িয়ে ধরে ভ্যাঁ করে কেঁদে দেয়। তখন মনে হয় এই হচ্ছে শুদ্ধতম ভালোবাসা...!!!

শুধু প্রেয়সীর ললাটে চুম্বন দেয়াকে ভালোবাসা বলেনা।ভালোবাসা ছড়িয়ে আছে জীবনের পরতে পরতে,শুধু নিতে জানতে হয়,বুঝে নিতে হয়...!!
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ৯১৬ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৯/১১/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ইসমাত ইয়াসমিন ২০/১১/২০১৩
    খুব সুন্দর। আসলেই ভালোবাসা ছড়িয়ে আছে জীবনের সব জায়গায়, শুধু নিতে জানতে হয়, বুঝে নিতে হ্য...। শুভকামনা আপনার জন্য।
  • জহির রহমান ১৯/১১/২০১৩
    এসবই শুদ্ধ ভালোবাসা! এ ভালোবাসায় কোন খুঁত নেই...।
    • ডাঃ শরীফ হাসান ১৯/১১/২০১৩
      ঠিক বলেছেন।
  • suman ১৯/১১/২০১৩
    দারুণ !
 
Quantcast