www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

কেউ মাদুলি দেভয় করছে

Kal rate Ki jnno gari niye berieachilm janina. Akash poriskar..hothat kore Ami kar sathe kotha bolte laglam. Pechon fire dekhlm prabirda. Gari cholche, Ami chalacchi.. Tbe gari je dike cholche Ami tr theke ulto dike mukh kore bose golpo korchi.. Hut kore kotha theke dipa chole alo. Age kono din oke dekhini. Tbe aj vison chena lagche oke. Khub chena. Nam ta aro chena. Nihar sir er batch e dipa ke dekhechilm bote tobe or mukh ta chilo Ki rakm jano vapsa marka. arr Moto to noi. Abr mone hocche aai e sei dipa.. Tbe Akhn rogate ..pokate .. Sundor.. O aseche. Garir janlai hat diye golpo korte korte agocche. O kintu barite nei.. Baire.. Ki vbe amader sathe agocche janina.. Tr por bujhte parlm amr gari ta kono ak somoi hud-khola hoye gache..rong palte Lal hoye gache. Ar Ami ak e vabe ulto dike mukh kore garita chalacchi.. Tr por dipa r hat dhorlm .. O deyingie garir vitor duke galo. Ami or hat dhore achi r oke dekhchi.. O aj vison chena. Amr kole chole alo. Ami oke dhore aachii..baje vabe. Tr por o Bose porlo jekhan e prabir da bosechilo. . ... Probir da Kobe kivbe okhn theke galo bujhte parini. Ami akta pa or pa e diye khelte laglam. Garita aste aste akta pukur er pas diye perolo. Choto belai sunechil pry raja-moharaja der Amol e Oi pukur er Dan diker akta kon e tin te hati thakto.. Prochur lok hate china badam niye dekhte gije o gulo jol e felto r oi hati gulo dollfin er Moto jol theke uthe ase o gulo kheto.. Ami aj hati gulo dekhte pelam..iss Ami khub lucky..tbe kno jnina. Amr mone hocche ar ageo Ami kono somoi basu dar cha-er sathe mihidana khate khate hati gulo dekhechil. Sebar er hati gulo chilo green colour er..dipar chudar ta hotat sari hoye gache... Onek mature lache. Kopal e Tip..or akta hat amr kandhe ar amr akta hat or komor e ... Tobe gari cholche. Ami chalacchi ulto dike mukh kore .. Tr por Amra ak hotel e Gelam. Tobe room e Akai duklam..ami tala khullam.. Ghorer vitor e chirkutti obostha..ke jano vodro goch er tantrik Bose sobji katche. Kajer meye amr jamakapor gulo Kache niye aseche. Ghorer onno bed e prabir da Bose golpo noi porche.. Gota ghor ogcholo. Ami kno vabe pas katiye amr bed e gelam. Ami tokhn barmuda por e.. Dipa kothai galo ke jne..
Tar por oi tantrik snan kore alo. Dekhi ato Rajatavo Dutta. Puro keranir moto dress pore .. Amake selam kore anumuti niye chole galo. Tik 10ta 10e.. Prabir Dao nai. Vater 3 te thala or khate pore .. Mone Hoi amro khowa hoyegache. Bujhte parini. Rat hoye gache tai ghumote chole gelam. Ghor e Ami aka.. Khub ghum peyeche..ami sunne Kiser hisab korchi .. Fan er howa ta domka howa type lagche tai sunglass ta pore nilam. Tobe Ki karon e jano amr khub khotka lagche. Amr mathar tik pichon Tv cholche. Ke jno dekhche.. Khub sound diyeche. Ami tv off kore dilm tai mone holo ke jno rege galo .. Ami hothat lokkho korlam Ami r norte parchina. Ke jno amke bandhe rekheche. Amr khub voi lache.. Ghore onno Karur thakar kotha noi ..othocho mone hocche ke ache. Ami kno vbe onno bed er dike takalam. Khub kosto kore maa bole chehalam. Ma chole ase light janiea bollo voi nai..tor kicchu hobena..jol kheye suea por..ami Bes bole suye suye prabir Dar sathe golpo korte laglam... Rajatavo da office theke foreche .. Tbe ager Moto tantrik hoye. Sei kachapoka dari. Alkhallam.. Mone hoi suit pants gulo jhola te ache. Asei bokche sondhe theke suea achi bole.. Ami taratri uthe ranna korte boslam.. Torkari katai chilo age theke . .. Akta harmonium niye alm. Raja da khub valo rajasthani folk gai. Peothome Banglate suru holo ..trpor gola vari ..ondhokar ghor.. Rajuda janla ta soriye amon vale set korlo jate chander alota soja spot light light er Moto pore or ga e .. Ami ph Ber kore video korte laglam. Tantrik bole uthlo amr aii kaj ta akhn e korte tik korchina..or ghor apotti.. Ami ranna kortei kortei video korte laglam amr Lumia 520 diye.. Se gan suru korlo akta engragi r rajasthani folk obikol lady gaga er golate ..background akta khub Chena violin othoba setar er music jeta harmonium theke berocche.. Ami video korte laglam ... Gan korte lagle or chokher moni gulo ramdhonur Moto hoye gai... Tr por dekhlm or chokjer vitor akta sobuj panther jr naki akta chokhe alpona deoa. Ar dekhlm Ami raju dar ghare hat diye pose dicchi.. Atokkhin porjonto sob mene nilam ..tbe Ata mante kosto holo.. Ami video korchi tahole amr Panjabi pora chobi oi video te ase Ki kore.. Front camera r back camera aksathe chalale seo ak kotha chilo..ata te front camera nai... Kichu bujhte parlam na. Chand ta chole jacchilo bole janla ta soriea amr focus adjust korlam. Akhn spot light e Ami. Gan theme gache. Harmonium ghore r kothou nai. Ghore kno bed nai.. Jamakapor porone je tuku oi tukui. Ghore r kichui nai. Ghor andhokar.. Sopt light e amr samne Ami Bose achi .. Tbe video ta off korle Ami r sei Ami ke dekhte pacchina. Tai Ami nijeke video te dekhte laglam. Raju da hapis. Tbe or savabik gola vese alo. Ami sudhalam baper ta.. Bolle..jeta dekhchis otai sotti..kintu asob er bekkha Ki? ..uttore bolllo "hmm".. Tr por bikot hasir awaj...Haha hah..hukkhahua..meoow!! etc..
Tr por hasi thamie bolle bujhte chasna..
Rajuda ke ondhokarei akta akta khabol marlm to hate vusakali lage galo.. Ghor ta aro aro ondhokar hoye gache bole .. Kara jano charpase fisfis korche. Akta adudre awaj.. Ke nalo sil e soabin bantche .. Utkot r jhajhalo lonka Bata r soabin er gondho..amr vison voi korche.. Video'r Ami haschi.. Ami ghamchi..gham theke ager rater biriyanir gondho berocche..golai abr jol atke jacche. Taste ta puro pukur er jol er moto .. Hothat dekhlm amr ghare ke jno chepe..sposto dekhlm amr ghar theke duto pa jhulche..nil nil..tobe pa gulo dhowa r moto.. Kno mass nai.. Hithat bujhte parlm Ami aste aste meliea jate laglam. Ami r nai. Amr aatma ta ache. Ami nai. Ami kothou nai.. Gota ghor e khunjte laglam. Aainai dekhlm.. Voice command e selfie tullam. Sob fanka. Khub testa peyeche .. Amr r khomota nai jol khabar.. Amr kotha bondho hoye asche. r awaj bericchena. Tbe Ki ami jibitonai? Ami sudhui aatma.. durr!! Voi lagche. Ma tumi akta maduli diye jao..

de-la-granti-Mephistopheles yak-yakk
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ১২০৬ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৯/০৬/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ২৯/০৭/২০১৫
    ইংরেজীতে লেখা বাংলা পড়তে সমস্যা হচ্ছে ।
  • অভিষেক মিত্র ০৪/০৭/২০১৫
    ভালই। কিন্তু লেখার হরফ ইংরেজিতে কেন?
    • চিরন্তন ০৫/০৭/২০১৫
      মোবাইল এ বাংলা লিখতে আসুবিধা হচ্ছে। একটু একটু করে লিখছি, পরে একসাথে upload করব।।
  • মোবারক হোসেন ২৯/০৬/২০১৫
    FINE
 
Quantcast