www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

আপনার আউটলুক কে আরো আকর্ষণীয় করতে কোনটি বেশি ভালো শেভার নাকি ট্রিমার



আমার ভাই সবসময় তার লুক নিয়ে খুব বেশি সচেতন। প্রতিদিন সে কিছুটা ভিন্ন লুকে থাকতে পছন্দ করে অন্য সবার থেকে। তাই সে শেভার এবং ট্রিমার দুটোই ব্যবহার করে। আর সেই অভিজ্ঞতা থেকেই আজ আপনাদের কিছু টিপস দিবো যা আপনাদেরকে আরো আকর্ষণীয় হতে সাহায্য করবে আশা করি।

আপনার জন্য শেভার ভালো নাকি ট্রিমার প্রশ্নটি একটু কঠিন কিন্তু এর সমাধান খুব সহজ কারণ ফাইনাল ডিসিশনটি আপনার হাতেই আছে। প্রশ্নটির উত্তর পেতে প্রথমেই আমাদের জানতে হবে শেভার এবং ট্রিমার এ দুটির কাজ কি কি!

ট্রিমার



অনেকেই হয়তো ভাবতে পারেন ট্রিমার এবং শেভার একই কাজ করে। না! এই ভাবনাটি সম্পূর্ণ ভুল কারণ এ দুটির কাজ একেবারেই ভিন্ন। ট্রিমার এর মাধ্যমে আপনি আপনার দাড়ি বা চুলটাকে যেভাবে ইচ্ছে সেভাবেই সেট করতে পারবেন। যুগের সাথে তাল মিলিয়ে আপনার লুক কে পরিবর্তন করতে সাহায্য করবে ট্রিমার।
সংক্ষেপে, এটি আপনাকে আপনার চেহারাতে নিখুঁত ব্যক্তিত্বের স্পর্শ পেতে সহায়তা করে। নিচে এর কিছু নমুনা ছবি দেওয়া হলো-

শেভার



শেভার হচ্ছে ছেলেদের দাড়ি কাটার একটি অত্যাধুনিক যন্ত্র। এর সরু তীক্ষ্ণ রেজার ব্লেডের এর মাধ্যমে আপনি খুব সুক্ষভাবে ক্লিন শেভ করতে পারবেন। এর মাধ্যমে ট্রিমিং করার কোন সুযোগ নেই।

ট্রিমার এবং শেভারের ব্র্যান্ড


ভালো মানের ট্রিমার এবং শেভার ব্যবহার করাটা খুবই গুরুত্বপূর্ণ। বাজারে বেশ কয়েকটি ব্র্যান্ড এর মধ্যে ফিলিপ্স, samsung, প্যানাসনিক উল্লেখযোগ্য।

কোথায় পাবেন ভালো ব্র্যান্ড এর

দেশের বাজারে কিছু নন-ব্রান্ড এর শেভার-ট্রিমার খুব অল্প দামেই কিন্তু এগুলো টেকসই না। মূলত ব্র্যান্ড এবং ফিচার এর উপর নির্ভর করে দামটা নির্ধারণ করা হয়।ভালো ব্র্যান্ড এর শেভার ট্রিমারগুলো আপনি পাবেন আমাজন.কম, আলিএক্সপ্রেস.কম, ট্রান্সকমডিজিটাল.কম এমন বেশকিছু কোম্পানির ওয়েবসাইট এবং শোরুম এ।
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ২৩৬ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৮/১১/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast