www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

বাংলায় স্বাস্থ্য বিষয়ক সেরা অনালাইন ম্যাগাজিন

আসসালামুয়ালাইকুম, প্রিয় প্রযুক্তিপ্রেমী বন্ধুরা সকলেই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহ্‌ তায়ালার অশেষ রহমতে ভাল ! আমিও মহান আল্লাহ্‌ তায়ালার অশেষ মেহেরবানীতে ভাল আছি ।

স্বাস্থ্য হল আমাদের মানব জীবনের সম্পদ । স্বাস্থ্য সম্পর্কে মানুষের জানার আগ্রহ সেই আদিকাল থেকে । আর বর্তমানে হল অনলাইনের যুগ, সবই যখন হাতের মুঠে তখন আমরা স্বাস্থ্য সম্পর্কে আরো সহজ ভাবে জানতে পারছি । সহজেই শিখতে পারছি অনেক কিছু এখন স্বাস্থ্য সম্পর্কে সাধারণ একটি বিষয় জানতে আর কোন ডাক্তারের কাছে সরাসরি যেতে হয় না । প্রায় যে কোন বিষয় জানতে পারি ইন্টারনেট থেকে ।

বর্তমানে আমাদের দেশের ইন্টারনেট ব্যবস্থা অনেক উন্নত পাশাপাশি ইন্টারনেটে চালু হচ্ছে বিভিন্ন বিষয় বিত্তিক বিভিন্ন ওয়েবসাইট । আজ আমি আপনাদেরকে আমার দেখা স্বাস্থ্য বিষয়ক সেরা ওয়েবসাইট এর সন্ধান দিব ।

ওয়েব সাইটটির নামঃ হেল্‌থ বার্তা এটি একটি অনলাইন ম্যাগাজিন
ওয়েব সাইট লিংকঃ http://www.healthbarta.com

আমার দেখা মতে এটি বাংলাদেশের একমাত্র স্বাস্থ্য বিষয়ক অনলাইন ম্যাগাজিন, তবে যদি স্বাস্থ্য বিষয়ক অন্য কোন অনলাইন ম্যাগাজিন থাকে তাহলে মন্তব্যের মাধ্যমে জানাতে পারেন ।


-পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ ।

#ফেসবুকে আমি
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ৮৭৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৪/০১/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast