www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

সয়ং রক্ষক আজ ভক্ষক

মাদ্রাসা শিক্ষক দ্বারা ছাত্রী যৌন হয়রানি অতঃপর শিক্ষকের পালিত সন্ত্রাসীদের দিয়ে ঐ ছাত্রীর গায়ে আগুন লাগিয়ে হত্যা করা। এই ঘটনা যেতে না যেতে চট্রগামে মাদ্রাসা থেকে ১১ বছরের শিশুর লাশ উদ্ধার। বরিশালে শিক্ষক দ্বারা ছাত্রী নির্যাতিত। সারাদেশে এটা কি হচ্চে? এটা যদি হয় শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অবস্থা। তাহলে বাবা- মায়েরা কিভাবে তাতের কন্যা সন্তানদের নির্ভয়ে পড়ালেখা করাবে? সয়ং রক্ষকরা যদি ভক্ষক হয় তাহলে কিভাবে চলবে দেশ? আগে রাস্তায় বকাটাদের জন্য কন্যা সন্তানদের স্কুল-কলেজে পাঠাতো না আর আজ কি হচ্ছে? সয়ং শিক্ষকদের দ্বারা অপ্রতিকর ঘটনা ঘটছে। দেশের কয়েকজন শিক্ষকের জন্য গোটা দেশের সকল শিক্ষকদের মানুষ ঘৃনা করতে শুরু করেছে।আমরা চাই সরকার খুবই তারাতারি এর সুষ্ঠু বিচারের মাধ্যমে আমাদের মত সাধারন মানুষদের চিন্তাহীন ভাবে কারো মেয়ে বা কারো বোন যাতে পড়ালেখা করতে পারে তার সমাধান করা। আর কোন নুসরাত যেন পুড়ে না মরে বা আর কোন মিতা যেন রাস্তায় খুন না হয় বা আর কোন তনু যেন ধর্ষন না হয়। আমরা বাচতে চাই স্বাধীনভাবে ।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৬২২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১২/০৪/২০১৯

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast