www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

বাংলাদেশের কিছু নেতা নেত্রীদের বলছি অভিজ্ঞতা থেকে

বাংলাদেশের কিছু নেতা-নেত্রীদের বলছি ক্ষমতায় যাওয়ার পর নিজেকে কি মনে করেন আপনারা। মুখ দিয়ে যা বলবেন তাই সঠিক। কাউকে গুলি করবেন, সংবিধান বলে চিৎকার করবেন আবার নিজেরা গাড়ি চালাবেন কাগজ  থাকবেনা এটা কি ভাবে সম্ভব? শামীম উসমান সাহেব বললেন এরা নাকি রাজাকারের আওলাদ। আপনি নাকি থাকলে গুলি করতেন। আপনি কি জানেন না এরা জন্মসুত্রে বাংলাদেশের নাগরিক। আপনার রাজনৈতিক সুবিধার জন্য এই দেশের ছেলে মেয়েকে কি পণ্য মনে করেন নাকি কাউকে আস্তিক বলবেন কাউকে নাস্তিক বলবেন। কাও কে বিএনপি কাও কে আওয়ামীলীগ বানাবেন কাউকে আবার জামাত বানাবেন।  এই গুলো বাদ দিয়ে বাংলাদেশি বানান প্রতিহিংসার জন্ম না দিয়ে বন্ধুত্বের জন্ম দিন। মধ্যবিত্ত ঘরের ছেলে মেয়েরা যারা দেশ গড়ার স্বপ্ন দেখে তাদেরকে আপনাদের নোংরা রাজনীতির পণ্য বানাবেন না। এই সময়ের ছেলে মেয়েদেরকে কি আপনারা রাজার হুকুমে চালাতেন চান? ভালই তো স্বাধীনতার কথা বলে কলংকিত করেন কেন স্বাধীন নামক শব্দের। বিএনপি বা আওয়ামীলীগ যেই হন না কেন যখন ক্ষমতায় গেলেন তখনই দেশ আপনার হয়ে যায় নাকি? আপনারা আমাদের ভবিষ্যতকে কালো করে রাখছেন।  এই দেশের নাগরিকদেরকে কি মানুষ মনে হয় আপনাদের? আমার পাঁচ বছরের পশ্চিমা দেশের  অভিজ্ঞতা থেকে বলছি এখানে হসপিটালসহ সকল পাবলিক প্লেইজ গুলোতে  সবাই  সমান আর আপনারা রোগীর এম্বুল্যান্স বন্ধ করে রাখেন মন্ত্রী সাহেব যাবেন বলে তো এরা মরে গেলে ও আপনাদের সমস্যা নাই। তা এদের কে কি মানুষ মনে হল আপনাদের? টিএসসি চত্বরে যে ঘটনা ঘটেছে এটা এত নতুন কিছুই না। ঢাকা কেন বাংলাদেশের মফস্বল অঞ্চলগুলোতেও এরকম ঘটনা ঘটছে কিন্তু আলোচনায় আসত না। এখনও ঘঠে কিন্তু  এখন আলোচনায় এসেছে। ভালই আইন আছে দেশে। আইন করুন শাস্তি দিন। শামীম উসমান সাহেব আপনি গুলি করার কে? আর আপনি তো দেশদ্রোহী কারন কিছু দিন আগেই নির্বাচন নিয়ে  দেশের রক্ষক পুলিশ কে যে কথাগুলি বলেছেন আমি অবাক হই এই কথাগুলো কি দেশের স্বাধীনতার উপর আঘাত আনেনি? নিজেরা স্টাডি করেন রাজনীতি নিয়ে তার পর আসেন রাজনীতি করতে। রাজনীতি করলে জনগনের জন্য করেন নিজের প্যাকেট ভরার জন্য নয়।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৮২৫ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৪/০৪/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • জে এস সাব্বির ১৫/০৬/২০১৫
    কথা গুলো ওসমানিদের কান পর্যন্ত পৌছায় নাই ।পৌছায় লেও শুনেন নাই ।আর শুনলেও আমলে নেন নাই ।আসলে এরাই পশুর জাত ।
  • সুরমী খানম ২৫/০৪/২০১৫
    সুন্দর ভাবনা
 
Quantcast