www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

পকেট-ফ্রেন্ডলি রূপচর্চা

[ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করা হচ্ছে রূপচর্চা ( বিষয়শ্রেণী ) বিভাগটি চালুর জন্যে। ]

খায় না মাথায় দেয় বলে একটি জনপ্রিয় প্রবাদ আছে। ডিমের ক্ষেত্রে কিন্তু দুটোই প্রযোজ্য। আর কিভাবে হাজার-হাজার টাকা খরচ না করেও বাড়িতে বসেই সিল্কি চুল পাওয়া সম্ভব - আজকে আমি সেই গোপন রহস্য ফাঁস করবো। গোপন কথাটি রবে না গোপনে!

চুল যদি নর্মাল হয় সে ক্ষেত্রে কাঁচা ডিমের পুরোটাই অর্থাৎ হলুদ এবং সাদা অংশ ব্যবহার করবে। অয়েলি চুল হলে শুধু মাত্র এগ-হোয়াইটকে কাজে লাগাবে। আর ড্রাই-ব্রিটল হেয়ার হলে এগ-ইয়োক দিয়ে ময়েশ্চারাইজ করবে।

প্রতিটি ক্ষেত্রেই হাফ কাপের মতো করে নেবে। বিশ মিনিট মাথায় রেখে ঠান্ডা জল দিয়ে ধুয়ে ফেলবে এবং শ্যাম্পু করবে। প্রতি কৃষ্ণপক্ষ এবং শুক্লপক্ষে অর্থাৎ পনেরো দিন অন্তর ব্যবহার বাঞ্ছনীয়।

বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৬২০ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৯/১২/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • শিমুল শুভ্র ১০/১২/২০১৪
    হুম
  • ঐ যে আগের মত বলতে হচ্ছে এই গুলো বেশী দরকার আমার মিসেসের । সো হলে জানিয়ে দিবো............
  • পরিতোষ ভৌমিক ০৯/১২/২০১৪
    বাহ্, ডিম খাইলে বা না খাইলে তাতে কিছু যায় আসে না কিন্তু মাথায় মাখাইলে যে উপকার তা জানিয়া খুশী হইলাম ।
  • অনিরুদ্ধ বুলবুল ০৯/১২/২০১৪
    অগ্নিপক্ষ অপরপক্ষকে কেবল কৃষ্ণপক্ষ আর শুক্লপক্ষে রূপচর্চার সবক বাতলে দিলেন কিন্তু ডিম না খেয়ে মাথায় মাখলে বিপক্ষের বন্ধুরা আবার পক্ষে বিপক্ষে অলক্ষে হাসবে না তো?
 
Quantcast