www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

রাতের শহর







[ ওপর থেকে নিচে : বিদ্যাসাগর ( দ্বিতীয় হুগলি ) সেতু, প্রিন্সেপ ঘাট / জেমস  মেমোরিয়াল, ভিক্টোরিয়া ] সমস্ত চিত্রের স্বত্ব সংশ্লিষ্ট ব্যক্তিদের।
বিষয়শ্রেণী: ফটোব্লগ
ব্লগটি ২৩২৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১০/১১/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ... ২৩/১১/২০১৪
    তিনটি ছবিই সুন্দর!
  • পরিতোষ ভৌমিক ১৭/১১/২০১৪
    দারুন লাগলো , জানতেও পারলাম ।
  • সুজন ১৫/১১/২০১৪
    খুব সুন্দর
  • রক্তিম ১৩/১১/২০১৪
    প্রথমত দিত্বীয়ত এবং তৃতীয়ত............।আমি কাছ থকে দেখেছি । আমার কিশোর বেলা যৌবন বেলার সাক্ষী হয়ে । এই অসাধারন ছবি গুলো দেখে মন কেমন আকুলি বিকুলি করে উঠলো। ভালো থাকবেন ।
  • একনিষ্ঠ অনুগত ১৩/১১/২০১৪
    দারুণ।।
  • অনেক ভাল লাগলো...
  • বাহ বেশ লাগল। আচ্ছা পিক লোড করেছেন কিভাবে? আমি বেশ কয়েকবার ট্রাই করেছি কিন্তু পারছিনা।
  • আপনার প্রথম পোষ্ট এটি। তাই আপনাকে আসরে সু-স্বাগতম। প্রথমেই ফটো পোষ্ট ভালো লাগলো।
  • অনিরুদ্ধ বুলবুল ১১/১১/২০১৪
    রাতের আঁধারে আলোর খেলা!
    ছবিগুলো ভারি সুন্দর - মনেই হয়না যে এগুলো তৃতীয় বিশ্বের কোন দেশের! বড় ভাল লাগলো।
    • অগ্নিপক্ষ ১২/১১/২০১৪
      ধন্যবাদ - তবে তৃতীয় বিশ্ব কথাটি মার্কিন সরকারের সৃষ্টি এবং এশিয়ার প্রতি উন্নত দেশের অবজ্ঞামূলক ও ঋণাত্মক মনোভাবের পরিচায়ক। উন্নয়নশীল দেশ কথাটি শ্রুতিমধুর এবং বাঞ্ছনীয় কারণ তা "গেলাস অর্ধেক ভর্তি" অর্থাৎ ধনাত্মক মনোভাবের দ্যোতক।
      • অনিরুদ্ধ বুলবুল ১২/১১/২০১৪
        সুন্দর বলেছেন, আমিও আপনার সাথে একমত। শব্দটা আঙ্গুলের খামখেয়ালীতেই চলে এসেছে। পরে অনুতাপ করেছি।

        ধন্যবাদ ।
 
Quantcast