www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

খালেদা জিয়া হলিউডের বয়স্ক অভিনেত্রী

খালেদা জিয়াকে হলিউডের বয়স্ক অভিনেত্রী বলে আখ্যা দিয়েছেন,আওয়ামিলীগের প্রচার ও প্রাকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, সে দিন বেগম খালেদা জিয়ার মধ্যে সমাবেশের কোন মুভমেন্ট লক্ষ্য করা যায়নি । বরং যেভাবে পোজ দিয়েছেন মনে হয়েছিলো তিনি যেন হলিউডের বয়স্ক অভিনেত্রী ।

রোববার (১৮, ১, ২০১৫ ) দুপুরে ঢাকা রিপোটার্স ইউনিটিতে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত চলমান রাজনৈতিক ইস্যুর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন ।

হাছান মাহমুদ আরও বলেন---
খালেদা জিয়ার গুলশানের অফিস একটি ডিপ্লোমেটিক জোনে অবস্থিথ ।এখানে বিদেশী কূটনীতিকদের বাস । অথচ এখানে বসে খালেদা জিয়া পেট্রোল বোমা হামলার নেতৃত্ব দেন । তাই সরকারকে অনুরোধ করছি খালেদা জিয়ার গুলশানের অফিস যেন এখান থেকে সরিয়ে তাকে বাড়িতে পাঠিয়ে দেয়া হয় ।

বেগম জিয়া মানুষ হত্যার রাজনীতি করছেন । যে দলের মহাসচিব সোফার নীচে লুকিয়ে থাকেন , বোরকা পরে কোর্টে হাজিরা দেন তাদের পক্ষে পেট্রাল বোমার রাজনীতিই সম্ভব ।

নির্বাচন এলে খালেদা জিয়া ইসলামের কথা বলেন অথচ বিশ্ব ইজতেমার সময়ে এই অবরোধ তার ইসলম প্রীতিরই প্রকাশ ।

যারা আলোচনার কথা বলছেন তাদের বলি আগে বি এন পি কে নাশকতা থামাতে বলুন । জঙ্গিদের সাথে সমঝোতার আলোচনা চলতে পারেনা ।

আয়োজক সংগঠনের উপদেষ্টা হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রপ্রতি মন্ত্রী সামসুল হক টুকু, ঢাকা মহানগর আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ প্রমুখ ।
বিষয়শ্রেণী: সংবাদ
ব্লগটি ৮৫৬ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৯/০১/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সবুজ আহমেদ কক্স ১৯/০১/২০১৫
    not fine brother
  • সবুজ আহমেদ কক্স ১৯/০১/২০১৫
    blog e apner head line asa kori ni so very bad .
  • সুব্রত দাশ আপন ১৯/০১/২০১৫
    রাজনৈতিক যা অবস্থা এমন বক্তব্য করা ঠিক হয়নি।
  • আমার মনে হয় রাজনৈতিক বিষয়গুলো এখানে বর্জন করাই শ্রেয়। আর আমাদের দেশের রাজনীতির যা অবস্থা।
 
Quantcast