www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

মালালা ইউসুফজাই ও অমিরখান এক মঞ্চে

‘অ্যাকশান /১৫’ নামে মালালা ইউসুফ জাই নতুন এক ক্যাম্পেইন শুরু করেছেন । ১০ ডিসেম্বর নোবেল পুরুস্কারের মঞ্চ থেকে তিনি এই পরিকল্পনার কথা ঘোষণা করেন । মালালার এই ডাকে সাড়া দিলেন জনপ্রিয় অভিনেতা আমিরখানসহ বলিউডের বেশ কিছু তারকা । মালালা এই ক্যাম্পেইনে পরিবেশ রক্ষা দারিদ্র্য দূরিকরণ অসাম্যও আন্তর্জাতিক সব সমস্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। খবর এনডিটিভি মুভিজের ।
আন্তার্জাতিক এই ক্যাম্পেইনের প্রচারে স্যোশাল মিডিয়ায় শুরু করা হয়েছে বিশেষ সংবাদ । মালালার এই ডাকে সবার আগে সাড়া দিয়েছেন আমির খান । এ ছাড়া যোগ দিয়েছেন অক্ষয় কুমার,সোনম কাপুর, মালাইকা আরোরা খানসহ অনেকে । একটি খোলা চিঠি লিখে আমিরখান একধাপ এগিয়ে রয়েছেন । চিঠিতে ঠিক এই বিষয়গুলোই আলোকপাত করেছেন তিনি । জোর দিয়েছেন দেশীয় বিষয়ব¯‘র উপর । বলিউড শিল্পী ছাড়া নানা জগতের বিশিষ্ট জনেরা ও সামিল হয়েছেন মালালার আহ্বানে ।
সকলে এক মঞ্চে এসে দাঁড়ালে শিগগিরই যে পৃথিবীর বুক থেকে এই অভিশাপগুলো দূর হবে, এই বিশ্বাস রাখেন মালালা । ছোট্ট মালালার আশা স্বপ্ন দেখা”েছ বিনোদন দুনিয়ার অধিবাসীদেরকেও ।
বিষয়শ্রেণী: সংবাদ
ব্লগটি ৮৭২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৮/০১/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • অগ্নিপক্ষ ১৯/০১/২০১৫
    খুব ভালো।
  • সবুজ আহমেদ কক্স ১৯/০১/২০১৫
    so very nice
  • আমি মালালার সাথে সহমত পোষন করছি।
 
Quantcast