www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

পিশাচ -প্রথম র্পব

বিশাদ মনে হুকা থেকে মুখ তুলে মতলব খাঁ আড় চোখে বলল কিরে কালু, হুকায় তামাক আছেনি?
কালু হুকা থেকে কলকেটা খুলে নেড়ে চেড়ে দেখলো পরক্ষনে কলকেটা হুকায় লাগিয়ে আস্তে আস্তে বলল হ,হুজুর তামাক তো ঠিকই দিছি!
তয় নেশা অয়না ক্যান ?
বুচ্ছি হুজুর, আপনার মাথা উলট পালট হইছে ।হেই দিন গঞ্জে যাইবার পথে সাদা ফকফকা একখান মাইয়া নদীর ঘাটে মাছরাঙ্গা পাখির নাহান ছুফুর ছুফুর ডুব দিতে আছিলো, হেইয়া দেইখ্যাই আপনার মাথা উল্টা পাল্টা হইয়া গেছে । মতলব খাঁ হোকাটা ঘরের বেড়ায় হেলান দিতে দিতে বলল তুই ঠিকই কইছস। তয় মায়াড়া কার কিছু জানস !কালু শেখ মাথা চুলকাতে চুলকাদতে একটু খুলাসা হওয়ার চেষ্টা করলো । মতলব খাঁ ধমকে বলল জানস কিনা।না জানলে খোজ নে ।কালু শেখ আমতা আমতা করিতে করিতে বলিল জী আচ্ছা ।এখন বাড়ি যা,কালকে সকাল বেলা আসবি গঞ্জে যাওন লাগবো।মতলব খাঁ অন্দরে চলিয়া গেল।কালু শেখ বাড়ির দিকে পা বাড়ালো।পথে উঠিয়া গান ধরিল আরা মধ্যে কারাগো, সথিনা।কি মাছ মারগো, দারকিনা।
তাহারা চিন্তা করিতেছে, অন্যের নৌকা ডুবাইয়া দিয়া নিজের নৌকায় বসিয়া তামাসা দেখার জন্য ।কারও জীবনে অন্ধকার গনাইয়া দেওয়ার জন্য ।কিন্ত সত্যই এক অন্ধকার তান্ডব হয়ে বাংলার বুকে নামিয়া আসিল।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৮৭৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৪/০৮/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast