www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

Devil Father – ( পর্ব -১৫ )

Devil Father – ( পর্ব -১৫ )
ন্যান্সি দেওয়ান ©

( সকালে - রুমের ভিতরে )
সিদ্দিক মামা:আকাশ তোমার সাথে কথা আছে।
আকাশ এসে তার বিছানায় বসলো আর চয়ন রুমের প্রবেশ করলো
আকাশ: কি কথা মামা ?
সিদ্দিক মামা ঃ সামিরাকে Flirt করছো ? ও সেই রকম মেয়ে না ।
আকাশঃ আমি Seriously ওকে চাই । আমি ওকে miss করেছি ।এই দেখেন ওর নাচের ভিডিও এবং ওর ছবি ।
সিদ্দিক মামা ঃ মস্করা করো, হিমি আর তাজুলের কথা তোমার মামীর কাছে কিছুটা শুনেছ ।
আকাশ:হ্যাঁ...........
সিদ্দিক মামা বল্তে শুরু করলো তোমার মামির মুখে যা জেনেছো ছোটবেলায় তার বিয়ে হয় তাজুল ইসলাম এর সাথে, ( সফটওয়্যার ইঞ্জিনিয়ার ) ছেলেটি খুলনার ছেলে, শহরে তাদের বাড়ি, সে চাকরি করতো গ্রামীনফোনে Hons ও Masters শেষ করে । ভালই সময় কাটছিল,
“এ লেভেল “ পর বিয়ের অনুষ্ঠান করে তুললে দিবে পরিবারে সিধান্ত, তাজুলের তখন আমেরিকার কোম্পানিতে Job ও - আমেরিকার University of Phoenix PHD করবার সুযোগ পায়। । ছেলেটি খুলনা থেকে ফেরার পথে রোড এক্সিডেন্টে , তারপরও সামিরা পড়াশোনা শেষ করে , তারপর যখন University পড়তে শুরু করে তখন তার Facebook কে পরিচয় হয় তার নাম মাহমুদ হিমি, ছেলেটির বাড়ি যশোর শহরে, বন্ধুক্ত পরে প্রেমে, ছেলেটি একজন জনপ্রিয় নাটকের ডিরেক্টর এসিস্ট্যান্ট ডিরেক্টর ছিল, প্রায় সকাল ও রাতে তাদের মোবাইলে কথা হয়তো ও ঘুড়তে যেত, দুইজন দুইজনের পরিবারের সদস্য ও ফ্রেন্ডসদের সাথে পরিচিত হল, বিয়ে করবে বলে ঠিকও করলো, সামিরা ছেলেটির শুটিং বা কোন সিনেমার Premier Show তে যেত । আবারও সেই একি ঘটনার। সামিরার তখন পরীক্ষা তখন চলছিল তার পরিবার এই বিষয়টি লুকিয়ে রাখে তার কাছে থেকে । ওর বড় বোনের বাড়িতে গিয়ে, সামিরা জানতে পায় পুরো দুই মাস পরে মূল বিষয়। সামিরার উপর দিয়ে অনেক ঝড় বয়ে গেছে ।

চলবে ………
ছবি ঃ সংগৃহীত
ন্যান্সি দেওয়ান ©

• আমার উপন্যাসটি কপি করবে না । ইতিমধ্যে আমার এই গল্পটির লাইন গুলো কপি হয়েছে ।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ২২৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৯/০৮/২০২১

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ফয়জুল মহী ২৯/০৮/২০২১
    Next
  • আমান শেখ ২৯/০৮/২০২১
    চলবে,,,
 
Quantcast