www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

Devil Father ( পর্ব- ১৩ )

Devil Father – ( পর্ব -১৩ )
ন্যান্সি দেওয়ান ©

------------
সামিরা ( মনে মনে ) ওনার Treatment জন্য আমাকে তার সাথে কত মিথ্যা কথা বলতে হচ্ছে এমন কি আমার নিজের বাবাকে নিয়েও “হে আল্লাহপাক” তুমি আমাকে মাফ করে দিও।
ইন্সপেক্টর সাকিল ও অনন্যা ইন্সপেক্টরা অ্যাভনের স্কেচ নিয়ে স্কেচ Artist, কে দিয়ে আরও কয়েকটি স্কেচ তৈরি করে,পুরনো ফাইল ও সেই উক্ত, স্থানটি পর্যবেক্ষণ করে একটি অঞ্চলকর ঘটনা উদ্ঘাটন করলো ।
( অ্যাপোলো হসপিটাল ) শান্তা তার স্বামীকে নিয়ে এলো এবং তার স্বামীকে সামিরারসাথে পরিচয় করে দিলো, সামিরা আপুর কাছে অ্যাভনের জিনিস গুলো নিয়ে বলল ডক্টর শামসুদ্দিনের যা বলেছেন সেই মত অ্যাভন ভাইয়ার Caring চলবে ।
নাদভী জিজ্ঞাসা সামিরাকে London এ কোথায় ছিল ।
সামিরা বলল Central London , Greenwich University তে Psychology পড়েছি,
Intership ছিল main campus ।

পরেদিন ( Care- Hospital ) অ্যাভনের cabin নে অ্যাভনের হাতে তিনটা Bag দিলো
অ্যাভন তাড়াতাড়ি খুলে দেখলো । তার Poster গুলো পুরনো হয়ে গেছে । অ্যাভন সে গুলো খুলে ফেলল। Scrapbook, Stampbook ,Backstreet Cartoon এর বই
অ্যাভন সামিরাকে ধন্যবাদ জানালো এবং Antanio Banderas Poster দেখালো
অ্যাভন জানি আমার বোন, এ সব দিয়েছে , ও আমার উপরে রেগে আছে।
সামিরাঃ আপনার বোন ও দুল্লাভাই এই হসপিটালের ওয়েটিং রুমে ,
অ্যাভন ঃকি কই তারা ? আমি, তাদেরকে দেখতে চাই।
সামিরা শান্তা আপুকে ফোন করলো । শান্তা ও নাদভী রুমের দরজা খুললো রুমে প্রবেশ করলো এবং অ্যাভনকে তার বোনকে জড়িয়ে ধরে কাঁদতে থাকলো । দুই ভাই বোনের করুণ বেদনাদায়ক দৃশ্য সামিরা না সহ্য করতে পেরে, বের হয়ে এবং রুমের সামনে নিশ্চুপ ভাবে দাঁড়িয়ে থাকলো, তার চোখে পানি ,চোখের চশমাটা খুলে, Bag থেকে ইস্যু করে ।


চলবে
ছবি ঃ সংগৃহীত
ন্যান্সি দেওয়ান ©

• আমার উপন্যাসটি কপি করবে না । ইতিমধ্যে আমার Non-Edited ( Part ) কিছু লাইন কপি হয়ে গেছে তা আমি অনেক কিছুতেই লক্ষ্য করেছি ।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ২৭৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০১/০৭/২০২১

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সুব্রত ব্রহ্ম ২৩/০৭/২০২১
    অসাধারণ। এটা গল্পের চেয়েও অনেককিছু। শুভেচ্ছা নিরন্তর।
  • এ বি এস তুষার ০২/০৭/২০২১
    চমতকার
  • ফয়জুল মহী ০২/০৭/২০২১
    বাহ্ ,মুগ্ধকর কথা I
 
Quantcast