www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

Devil Father – ( পর্ব -৩ )

Devil Father – ( পর্ব -৩ )
ন্যান্সি দেওয়ান ©

( কোর্ট রুম- এডভোকেট গণ )
এডভোকেট নাফিসা জামান এবং অ্যাডভোকেট মাহফুজুল্লাহ। কাগজ পত্র ঠিক করছে কারণ অপরাধী অ্যাভন চৌধুরী অভিভাবকের স্বাক্ষর নেয়ার জন্য।
কেয়া স্পেশালাইজড হসপিটাল।
এবং সংশোধনাগার তো ও বটে।
এডভোকেট মাহফুজুল্লাহ স্যার, এ এ – এখানে স্বাক্ষর করুন।
শাহাদাত চৌধুরীর বউ (রুনা চৌধুরী ) কেঁদে ফেললেন। তার শাড়ীর আঁচল দিয়ে চোখ ঢেকে ফেললেন তার চোখ, যাতে মানুষ না বুঝে পারে কিন্তু হাজার হলেও চোখের পানি ঠিক বুঝতে পারা যায়ে । লুকিয়ে রাখা যায না ।
জেলখানার মধ্যে অ্যাভন কাত, হয়ে শুয়ে আছে .........।
গায়ের শার্টটি, খুলে গোল করে,
মাথায় দিয়ে ঘুমিয়ে আছে ।
পুলিশ সেন্ট্রি অ্যাভন সাহেব উঠেন ঃ চৌদ্দশিকের মধ্যে থাকা লাগব না, দুইদিন তো জেলের ভাত খাইলেন, কেমন লাগলো? এসি ছাড়া ঘর ।
অ্যাভনকে অন্য আসামি ধাক্কা দিয়ে উঠলো ।
সেন্ট্রি ঃ উঠেন উঠেন অ্যাভন সাহেব, টিকটক স্টার। জেলখানার খাবারটা কেমন লাগলো ভাই?
অ্যাভন, তার গায়ের নীল রঙের Demin shirt টি ঝেড়ে উঠে,অভিনব কায়দায় পড়ে, দাঁড়ালো এবং অ্যাভন বলল : জেলখানার খাবার অমৃত শুধু একটু আতিথিয়তা ছিল অল্প। তাও চলে। সেন্ট্রি ,আপনি হইলেন আমাদের বড় sir এর ছেলে অর্থাৎ সাবেগ D.I.G Sir ছেলে। Tiktok, Likee star. বিখ্যাত হওয়ার জন্য কি এসব হুদাই ভিডিও করাই অরজকতা সৃষ্টি করবেন কেন ?দেশের জন্য কিছু করেন সমাজের জন্য কিছু ভালো কাজ করেন ।
অ্যাভন : দূর ছাই, আমি আবার সমাজের জন্য কি করব? আমারে নিয়ে কেউ ব্যস্ত থাকে না, আমি সমাজের জন্য কিছু করব না ।
পুলিশ সেন্ট্রি জেলের লক খুলতে খুলতে বলল : যেখানে যাচ্ছেন, ভালোই থাকবেন।
( থানার সামনে )
টিভি ক্যামেরা ,টিভি নিউজ রিপোর্টার। জার্নালিস্ট ,এবং সাধারন জনগন দাঁড়িয়ে আছে।
থানার সামনে মানুষের সামনে প্রচন্ড ভিড়।
ইন্সপেক্টর রনি আপনি টিভি চ্যানেল
রিপোর্টারদের সামলান ।
ইন্সপেক্টর রনি বলেন,yes sir আমি দেখছি ।
অ্যাভনকে হ্যান্ডকাফ পরিয়ে নিয়ে যাচ্ছে অ্যাভন তার হাত তার হাত উঁচু করে V sign দেখাছে V sign মানে victory ।
থানার সামনে মানুষের ভিড় এবং
হসপিটালের অ্যাম্বুলেন্স ।
Ruposhi Bangla Tv Channel ষ্টুডিও থেকে News Presenter Amrin সরাসরি যুক্ত হলেন । news reporter Imran সেখানে তাদের রিপোর্টার ইমরান রয়েছেন।
ষ্টুডিও থেকে
News Presenter আমরিন বলেন
ইমরান , ইমরান এখন ওখানের বর্তমান অবস্থার কেমন ?
এই মাত্র তাকে হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছে কেয়ার স্পেশালিজেড হাসপাতাল
যেখানে মানুসিক এবং মাদকাসক্ত রোগীদের Treatment করা হয় . ………..
অ্যাভনকে নিয়ে যাওয়ার জন্য থানার করিডোরের নিয়ে আসলো সেখানে তার বাবা-মা দাঁড়িয়েছিল,
মায়ের চোখে পানি এবং তার বাবা অসহায ভাবে তাকিয়ে ছিল অ্যাভনের দিকে ।অ্যাভন তার বাবা মার দিকে তাকিয়ে একটা ভিলেন মার্কা হাসি দিল। হাহাহাহাহাহাহা ।
পুলিশ অফিসার তৌফিক ,রেগে বলল আপনি গাড়িতে উঠুন । গাড়ি ছেড়ে দিল। অ্যাম্বুলেন্স চলে যাচ্ছে । এবং চলে গেল।
থানার প্রধান ইন্সপেক্টর ইন্টারভিউ নিলেও জার্নালিস্ট এবং টিভি চ্যানেলগুলোর রিপোর্টার এবং তার সাথে অ্যাভনের বাবার ইন্টারভিউ নিল।
মিরপুর ১৪ ,অবস্থিত বিরাট বড় স্পেশালাইজড হসপিটাল। এই হাসপাতলে। Advance Treatment করা হয় special case গুলো এই হাসপাতলে deal করে । এর জন্যে এই হাসপাতলের ডাক্তার এপোলো হাসপাতাল থেকে অভিজ্ঞ ডাক্তার critical case handle করা হয় ।

( চলবে )
ন্যান্সি দেওয়ান ©
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৩৫৪ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৪/০৩/২০২১

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • পঙ্কজ সূত্রধর ০২/০৬/২০২১
    Excellent your tropic. Thank you
  • আশরাফুল হক মহিন ০৬/০৩/২০২১
    nice
  • excellent...best wishes...
  • ফয়জুল মহী ০৪/০৩/২০২১
    খুব ভালো লাগলো
 
Quantcast