www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

Love Ring ( পর্ব - ৫ )

বড় রেস্টুরেন্ট।

Couple Zone –Family Zone – Roof Top Restrutant

নওমি বলল তাওসিফ দিকে তাকিয়ে। আমাকে এখানে কেন নিয়ে এসেছো?
তাওসিফ বলল এই রেস্টুরেন্টটায় আমি ছোটবেলা থেকে আসি । আমার বাবা-মা আমাকে এখানে নিয়ে আসত। আজকে তোমাকে নিয়ে আসলাম ।
নাওমী : এগুলো তোমাদের বিলাসিতা মাত্র এসব আমার বেলায়ে সাঁঝে না আর তুমি বেশ জোরে বাইক চালাও, আমার তো বেশ ভয় লাগছিল। এই বুঝি তুমি না আবার অ্যাক্সিডেন্ট করে বস ।
তাওসিফ : এত ভয় পেওনা, অ্যাক্সিডেন্ট করব না After all আমার বাইক চালানোর উপরে দক্ষতা আছে ।
নওমি : তুমি আমাকে এখানে কেন নিয়ে এসেছ ? তুমি ফোনে বলতে চেয়ে ছিলে

তাওসিফ : আমি তোমাকে ভালবাসি ।।। আমি তোমাকে বিয়ে করতে চাই ।।
নওমি হতভব হয়ে তাওসিফের দিকে দিকে তাকিয়ে থাকল একদম নিসছুপ
নওমি : ভালোবাসা বলাটা যতটা সহজ কিন্তু ধরে রাখাটা অনেক কঠিন। তুমি আমার মধ্যে কি পেলে এমন?
আমি সামান্য মধ্যবিত্ত পরিবারের মেয়ে। যার বাবা বেকার। পুরো সংসারটা চলে আমার মায়ের ইনকাম দিয়ে চলে। আর ছোট ভাই Autistic শিশু। Autistic ্ স্কুলে পরে ওর পিছনে অনেক টাকা যায়ে আর আমি ছোটবেলা থেকেই অভাবের সাথে যুদ্ধ করেছি তোমরা অনেক বড়লোক। কোথায় তুমি আর কোথায় আমি? মিথ্যে ভালোবাসা দিয়ে তোমাকে আমি ছোট করবো না ।

তৌসিফ : আমার বাবা-মা তোমার ব্যাপারটা জানে,শুধু এটা জানতো না যে তোমার ছোট ভাইয়ে Problem এর ব্যাপারে,আর তাদের তোমাকে নিয়ে কোন আপত্তি নেই তোমার ভাইয়ের বেপারে তারা দেখবে ার তারা তো বড় ডাক্তার তোমার ভাইকে আমরা তাঁরই দেখবো ।

আমাকে নিয়ে এখন প্রবলেম তোমার থাকবার কথা না।
নওমি বলল আমাকে এখন জেতে হবে সন্ধ্যা হয়ে যাচ্ছে ।
---- চলি ।
নওমি এই কথা বলে চলে যাবার সেই সময় তৌসিফ তার হাত টেনে ধরলো এবং মাটিতে এক পা গেড়ে বসে পরল
I love you I want to marry you ? Please tell me Do you me ???
এই বলে Proposed করল নওমিকে এই মুহূর্তে
নওমি তাওসিফের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে থাকলো,নওমির মুখে তখন একটু হলে খুশির জল্কানির দেখা যাচ্ছিল কারন নওমি তৌসিফকে ভালবাসে, পারিবারিক কারনে, তৌসিফকে দূরে থেলে দিচ্ছে ……….
নওমি বলল তৌসিফ উঠো,
তৌসিফ উঠে দাঁড়ালো

নওমি : I love you too তৌসিফ, আমি তোমাকে অনেক চাই তুমি পারবে আমার সকল কষ্টের প্ররিস্থিতিতে আমার পাশে থাকতে ?
তৌসিফ ঃ আমি পারব,সব সময়ে আমি তোমার হয়ে থাকে চাই তোমাকে অনেক ভালবাসি ।

তৌসিফ : তোমার জন্য একটা ফিংগার রিং কিনেছিলাম। রিংটা নওমির আঙুলে পরিয়ে দিলো
নওমি আবারও “ I love you too বলে দুইজন দুইজনকে জরিয়ে ধরলো, couple zone দেখে প্রায়ে ১০ মিনিট জরিয়ে ধরে দারিয়ে থাকলো ।

তৌসিফ: নওমি, আমি অনেক শখ করে তোমার হাতের মাপ ছাড়া এই আংটিটা কিনছিলাম । তোমার হাতের মাপ ছাড়া আংটিটা আন্দাজে কিভাবে কিনব তাই নিয়ে confuse ছিলাম কিন্তু মা বলছি্ল ----- তুমি যদি ওই মেয়ের প্রতি সত্যি ভালোবসা থেকে থাকে। তাহলে তার হাতের আঙ্গুলের মাপ ছাড়াই তুমি ফিঙ্গারিংটি কিনতে পারবে । যখন আমি এই ফিঙ্গারিংটি একটা নাম দিলাম " LOVE RING "

চলবে ......।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৩১৫ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ৩০/০৯/২০২০

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • চমৎকার গল্প
  • বড় গল্প!
  • ফয়জুল মহী ৩০/০৯/২০২০
    Valo laglo golpo
 
Quantcast