www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

Devil Father ( ২ পর্ব )

Devil Father ( Part -2 )
ন্যান্সি দেওয়ান

পৃথিবীতে এমন অনেক বাবা আছে, যারা তাদের সন্তানদের ভালো দেখতে পারে না ।
সংসারের প্রতি যাদের একনায়কতন্ত্র শাসন স্থাপন করেই তারা খুশি থাকে পছন্দ করে । সন্তানদের উন্নতি দেখলে তারা হিংসায় জ্বলেপুড়ে মোরে । এমন কি তাদের সন্তানদের বন্ধু বান্ধবদের তারা সহ্য করতে পারে না কিংবা সন্তানদের বাহিরে বেড়ানো দেখতে পারে না ।
"আপন বাবা" হয়েও কেন তারা সৎ বাবার মতো আচরণ
করে ? ? এই বিংশ শতাব্দীতে পা রেখে শুধুই এটাই বলবো এই ধরণের বাবাদের কে কোনো ধরণের বাবার, সাথে তুলনা করা হবে "Devil Father ".
সিনেমা এবং নাটকের নির্মাতাদের উচিত এসব জটিল পারিবারিক সমস্যা গুলোকে সমাজের সামনে তুলে ধরা, ফলে কমে আসবে পারিবারিক সমস্যা ।
কোন সন্তান ঠিকানা হবে না, অন্ধকার জগতে বা কোন সন্তানকে আত্মহত্যার পথ বেঁচে নিতে হবে না ।
বাহ কতগুলো আমার বেশ লাগেছে
অফিসার আপনি কি বলছেন ?
বলল পুলিশ অফিসার সাজু ……
এতক্ষণ রমনা পুলিশ ফাঁড়ীতে কম্পিউটার এর video footage দেখছিল ।
পুলিশ অফিসার রনি বলল ঃ সাহাদাত শাহেব খুব ভাল মানুশ অনেক কে নিয়ে এসব বলা উচিত ছিল না ওনার ছেলের । স্যার এই ছেলের আসামিদের সাথে রেখে কি হবে এই ছেলের Mental Hospital রাখা উচিত ।
এখন Board পক্ষে থেকে যা decision নেয় ।
Sir শাহাদাত চৌধুরীকে প্রধান পুলিশ অফিসার তানভির বলছে ।
অ্যাভনকে আমার decision নিয়েছি তাকে Mental Hospital shift করবো সে তো Criminal না ।
শাহাদাত চৌধুরী তোমরা যা ভাল মনে কর বাবা,
পুলিশ অফিসার তানভির ঃ আমরা তাকে ভাল হসপিটাল এর রাখাবো ।
থানার পুলিশ অফিসার রনি,শাহাদাত চৌধুরীকে দাড়িয়ে saluted করলো,শাহাদাত চৌধুরী তাকে রনিকে বুকে জরিয়ে ধরলো
শাহাদাত চৌধুরী : তোমরা আমাদের গর্ব ।


---চলবে---
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৪৮৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৫/০৫/২০১৯

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • অভিমানী লেখা।
  • আমাদের দেশের বাবারা তো ভালো।
 
Quantcast