www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

বাঁধন-১৩

আদিনা সেদিন শুভকে বলছিলো, সে নায়িম সাথে শেষ বারের মতো দেখা করবে, শুভ প্রথমে এই প্রস্তাবে সমতি দেয়নি পরে আদিনার কথা ভেবে প্রস্তাবে
রাজি হলো ।
দুপুর,বৃষ্টি ভেজা দিন লেকের পাড়ে উপরোটাই ভিজে গেছে,মিষ্টি রোদ জলমল করছে লেকের পানিতে,
বেঞ্চের শুখনো অংশনটার উপর, আদিনা ও শুভ বসা, আদিনার কাছে নায়িম ফোন এলো ।
নায়িম:আদিনা তুমি কোথায়?
আদিনা:আমি লেকের পাড়ে বসে আছি, তুমি পূর্ব দিকে চলে আসো ।
নায়িম:আমার সময়ে হাতে খুব কম ।
আদিনা:তোমাকে তাড়াতাড়ি ছেড়ে দিবো তুমি আসো,আদিনা কথাটি বেঙ্গ করে বলে উঠল ।
আদিনা শুভকে বললো,তুমি ওই দিকে সরে দাঁড়ালো নায়িম আসছে ।
শুভ :ওকে আমি যাচ্ছি, শুভ উঠে চলে যেয়ে এক দিকে দাঁড়ালো ।
নায়িম আসলো,আদিনা বেঞ্চ থেকে উঠে দাঁড়ালো ।
নায়িম:কি ব্যাপার এতো জরুরি তোফ কেন ?
আদিনা:নায়িম, আমি অনেক ভেবেছি, তোমাকে আর ডিস্ট্রাব করবো না, তুমি, তোমার নতুন সাথে
নিয়ে খুশি হয় ।
নায়িম:আমি তো এইটাই বলতে চেয়েছি, সব সময়ে, আর আমরা পক্ষে তোমাকে accept করা difficult হতো যেহুতু তুমি married,আর কোনো ছেলেই চায় না second hand মেয়েকে গ্রহণ করতে যতই আমার প্রেমিকা হয় ।
আদিনা মুহূর্তের মধ্যে, কোষে একটা চড় মেরে দিলো নায়িমের গালে ।নায়িম রেগে উঠলো,তোমার এতো বড় সাহস আমাকে চড় মারো?
এই ঘটনাটি অবাক হয়ে তাকিয়ে দেখলো শুভ,শুভ ভাবছে কি হলো, আমি কি ওখানে যাব ।
আশেপাশের পথচারী কিছুক্ষণের জন্য থমকে দাঁড়ালো,নায়িম পথচারীদের বলে উঠলো আপনারা এখনে কি করছেন নিজেদের কাজে যান, বেশ রাগান্তিনো গলা কথা বললো ।
আদিনা আমাকে ডেকে এনে এতো বড় অপমান তোমার আমি কি করতে পারি তুমি ভাবতেও পারবে না ।
আদিনাঃ তোমাকে এই চড়টা অনেক আগেই মারা উচিত ছিল, আমি ভুল করেছি তোমাকে ভালোবেসে,তুমি আমার ভালোবাসা পাওয়ার যোগ্য না,যোগ্য তো সে ।
ওই যে লোকটাকে দেখতে পারছো সেই লোকটা আমার জীবনে ফেরেস্তা হয়ে এসেছে, আমি অনেক অবহেলা করেছি তার প্রতি আর করবো না ।
সে আমাকে কখনো ছেড়ে যাননি,উল্টা আমাকে তালাক দিতে চেয়েছে যাতে, তোমাকে আমি বিয়ে করতে পারি,সবার কাছে দেখিয়েছে আমাকে নিয়ে সে অনেক সুখে আছে ।
তোমার মুখ আমি আর দেখতে চাইনা নায়িম "You are finish from my life".স্কুল কলেজে প্রেম করা মানে ভুল করা, সেই সময়টাতে আমাদের জ্ঞান অর্জন করা উচিত, ছোটবেলা প্রেম করা মানে ভালোবাসাকে অবজ্ঞা করা ।
শুভ আসতে আসতে হেটে তাদের সামনে আসতেই আদিনা দৈড়ে শুভ সামনে যেয়ে, শুভর হাত ধরলো,চলো আমরা চলে যাই,শুভর হৃদয় তখন খুশিতে আছন্ন ।
আদিনাঃ তুমি আমার আসল প্রেম দেরিতে হলেও বুঝছি ।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৪৭৫ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৯/০৮/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • জে আলম দোলন ৩০/০৮/২০১৮
    ভালো লেগেছে
  • মধু মঙ্গল সিনহা ৩০/০৮/২০১৮
    ভালো লাগছে
  • মাঝে-মাঝে পড়তে পারিনি।
  • আশা মনি ২৯/০৮/২০১৮
    nice
 
Quantcast