www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

বাঁধন-১১

সাবা আচ্ছা তোমরা কথা বললো, আমি তোমাদের নাস্তা রেডি করতে যাই ।
আদিনা:তুমি আসবে আমি জানতাম । কেন এসেছো কোনো দরকার ছিল না ।
শুভ:তোমার কথা দিয়ে কোনো আসে যায় না, তাহলে তুমি আমাকে না বলে চলে আসলে কেন? আর তুমি আমার বাবা মাকে কি বলেছো,নারী নিযাতন এসব কি বললো ?
আদিনা:তুমি আমাকে ভুল বুঝো না আমি এমন কিছুই বলিনি বলেছি কারো গায়ে হাত দেয়া নারী নিযাতনের মধ্যে পরে,আর তারা আমাকে বাজে বলছিলো
শুভ :ও ,আমি আসলে দুঃখিত, তুমি কাল থেকে বেশ ডিপ্রেসেড কেন ?
আদিনা: নায়িম রিলেসন জড়িয়েছে বিয়ে করবে শুভ আমি এখন কি করবো ?
শুভ:তোমার ছোটবেলার প্রেম যার বিরহে তুমি কুপোকাত তোমার তো আমার জন্য মন কাঁদেনা খুব স্ট্রেঞ্জ লাগে তোমার এসব আজগবি ছোটবেলার প্রেম অনেক সময়ে Soul Mate হয়না ।তুমি উঠে বসতে নায়িম নাম নাও কখনো কি আমার নাম নিয়েছো ?
তুমি কখনো আমার দিকে তাকিয়ে দেখোনি, বড়
কষ্ট হয়ে আমার, বুকের ভিতরটা চির চির করে ফাটে একটা অপরাধ বোধ কাজ করে, সেই বিয়ের রাত থেকে আজ পর্যন্ত তোমাকে আমি স্পর্শ করে দেখিনি,দূর থেকে তোমাকে আমি ভালোবেসে ফেলেছি, তুমি তা বুঝতে পেরেছো? বললো আমার কথার জবাব দাও আমাদের মধ্যে বিশাল দূরত্ব তা আমাদের দুই পরিবার এখনো পর্যন্ত জানে না,আমার মনে হয়, তোমার পরিবারকে সব কিছু বলে ফেলা উচিত দুই পরিবারকে আমরা ধোঁকা দিচ্ছি ।
আদিনা চুপ করে থাকলো চোখ দিয়ে অল্প পানি গড়িয়ে পড়লো আদিনার গাল বেয়ে ।
শুভ:Tell me I am waiting for your reply.
অনেক হয়েছে আমি আর পারছিনা । আমাদের যখন আলাদা হতে হবে আগে ভাগে আলাদা হয়ে যাওয়া উচিত ।
আদিনার বাবা ঘরে প্রবেশ করলো শুভ তাড়াতাড়ি চেয়ার থেকে উঁঠে পা ধরে সালাম করলো ।
আদিনার বাবা:থাক,থাক, বাবা আল্লাহ তোমার ভালো করুক তোমাদের দুইজন সুখে রাখুক ।
বাবা তোমার বাসার সবাই কেমন আছে ?
শুভ:সবাই ভালো আছে ।
আদিনার বাবা:তোমার প্রজেক্ট কাজ কেমন হয়েছে ?
শুভ:জি ভালো সামনে মাসে সফটওয়্যার লান্স হবে ।



চলবে--
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৪৬৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৭/০৮/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • খুব ভালো
  • সুন্দর
  • পড়ছি।
  • মধু মঙ্গল সিনহা ২৮/০৮/২০১৮
    খুব ভালো লাগলো গল্পটি।ধন্যবাদ আপনাকে।
  • আগামীর অপেক্ষায় থাকলাম।
 
Quantcast