www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

বাঁধন গল্প -৭

নাইয়াম:এতো দেরি হলো কেন?
আদিনা:বাসা থেকে কত কিছু বলে বের হতে হয় তোমার তো বুঝা উচিত ।
নাইয়াম:আমি সব বুঝছি, আচ্ছা খাবার অর্ডার দেই,আজকে একজন তোমার সাথে দেখা করতে আসবে তোমার জন্য একটা surprise আছে
আদিনা:দাও,But কিসের surprise?
নাইয়াম:ওয়েটার,
খাবার অর্ডার দিলো ।
আদিনা:কেন ডেকেছো?কোনো গুড নিউস
নাইয়াম:তোমার জন্য কোনো গুড নিউস না,এটা বলতে পারো
আদিনা:মানে?
নাইয়াম:আচ্ছা,তোমার স্বামীকে ছেড়ে আমার সাথে বিয়ে বসতে, তোমার খারাপ লাগবে না?তুমি তো তোমার ঘরে হ্যাপি আছো?
আদিনা:এসব কি বলছো?তুমি কি আমাকে, এসব কথা বলবে বলে আজকে এখানে আসতে বলেছো ? আমি এসব কথা শুনতে চাই না,এসব কথা বলে, আমি চলে যাবো ।
নাইয়াম:আমি মনে করি তোমাকে আমার কিছু কথা বলা উচিত,তুমি শুনতে না চাইলে আমাকে এসব কথা বলতে হবে,আমার মনে হয়ে তুমি যা করতে চাইছো এটা ঠিক না,তুমি ছেলে মানুষী করছো,জীবনটা একটা ছেলে খেলা না,তোমাকে বিয়ে করলে আমার ফ্যামিলি তোমাকে accept করবেন শুধু অন্য জামেলা বাড়বে ।
আদিনা:কোনটা ঠিক আর বেঠিক আমি তোমার কাছে থেকে শুনতে চাই না,আমি এখন বাড়ি যাবো ।
নাইয়াম:তোমার সাথে আমি রিলেসন রাখতে চাই না আমি খুব স্ট্রেইট কাট ছেলে তুমি আগেই থেকে যান,আর আমি recently একটা মেয়ের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছি, ওর নাম "পাপিয়া" আমি ওকে আমার "জীবন সাথি" হিসাবে পাশে পেতে চাই আজকে এই ফাস্ট ফুডের দোকানে আমি পাপিয়াকে আসতে বসেছি,তোমার সাথে meet করবার জন্য,তোমাকে বিয়ে করা আমার পক্ষে সম্ভব না "সরি" ।
আদিনা:ছিঃ আমি কল্পনা করতে পারছিনা । আমি এতদিন ভুলের রাজ্যে বাস করতাম,আজ পরিষ্কার হয়ে গেলো,কত গুলো সময়ে নষ্ট হলো আমার জীবন থেকে তোমার স্মৃতি আমি ভুলতে পারবোনা,তুমি ভালো থেকো,Be happy with your new lover.
নাইয়াম:তুমি আমার লাইফ থেকে চলে গেলে আমি খুশি হবো,তুমি তোমার সংসার নিয়ে সুখে থাকো ।
আদিনা চোখে পানি পরছে, সে চোখ মুছতে মুছতে দোকান থেকে বের হয়ে গেলো ।
রাস্তা
আদিনা একটা রিক্শা ডাকলো,রিক্শা থামলো, আদিনা রিক্সাতে চড়ে বসলো, তার চোখ দিয়ে পানি গড়িয়ে পরছে রিক্শা রাস্তা দিয়ে চলছে,
কল্পনা
সেই কলেজ জীবনের দৃশ্য নাইয়াম আর আদিনা গাছের তোলে বসে
নাইয়াম:আমরা দুইজন দুইকে এতো ভালোবাসবো সবাই আমাদের দেখে হিংসে করবে,সবাই বলবে "Sweet love Birds".
আদিনা:এবং বিয়ের পর সবাই বলবে সুখী দম্পতি,আচ্ছা বিয়ে পর তুমি, আমাকে এরকম করে ভালোবাসবে তো?
নাইয়াম:ভালোবাসব ।
বর্তমান
আদিনা:নিজের হাত দিয়ে চোখ মুছে,রিক্শা চলছে ।
কল্পনা
বাসরঘর
আদিনা বিছানার উপর বসা শুভ এক পাশে বিছানার উপর বসা মাথা নিচু করে আছে ।
আদিনা:দেখুন এই বিয়েতে আমার কোনো মত ছিল না, আমি আমার বাবার মুখে দিকে তাকিয়ে এবং বাবার কথা ভেবে আমাকে বিয়ে করেছি,আমাকে আমি স্বামী বলে কখনো মেনে নিতে পারবোনা ।
বাসা
আদিনা বিছানায় শুয়ে আছে কাঁদছে ঘরে আলো নিবিয়ে ।
শুভ এসে ঘরের বাতি জ্বালায়ে
শুভ:ঘর অন্ধকার করে শুয়ে আছো কেন?
শুভ বিছানায় বসলো
শুভ:একি আদিনা তোমার চোখে পানি কেন?
আদিনা শুভকে জড়িয়ে ধরলো মুখে কোনো কথা নেই ।
-চলবে-
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৬৯৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০১/০৭/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • অসাধারণ। দারুণ।
  • আব্দুল হক ০২/০৭/২০১৮
    প্রেম বটে!
 
Quantcast