www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

এবং তোমার প্রেম-৫

সেই দিন রাতে
(বেডরুম)
চৈতি তার ফেইসবুক বন্ধ করে,নাদিয়ার দিকে তাকিয়ে কিছুক্ষন পর নাদিয়াকে জিজ্ঞাসা করলো ।
চৈতি:আর কত কষ্ট দিবি, সোহান ভাইকে ?
প্লিজ, নাদিয়া ওকে, আর কষ্ট, দিস না, সোহান ভাই তোকে নিয়ে একটা স্টেটাস দিয়েছে তার ফেসবুকে,তোকে সে অনেক ভালোবাসে, অনেক মিস করে তোকে,প্লিজ ওর স্ট্যাটাসটা একটিবার জন্য পরে দ্যাখ,তার লেখার, প্রতিটি শব্দে, তোর জন্য ভালোবাসা ফুলতে উঠেছে, তোর প্রতি শ্রদ্ধা প্রকাশ পেয়েছে,যদি এতটা ভালোবাসতো, কেউ আমাকে,আমি অন্তত তার সাথে এই রকম অবিচার করতাম না । ঠিক মেনে নিতাম ।
নাদিয়া:আমি ওর স্টেটাস দেখতে চাই না ।
চৈতি:তাই তাহলে,তুই Fake ফেইসবুক ID দিয়ে ওর
সাথে ওর ফেইসবুককে add হয়ে আসিস কেন? হয়ে মজা দেখতে, তোর খুব ভালো লাগছে ?
আমি বলিকি, তোর, Fake ID বন্ধ করে দেয়া উচিত ।
নাদিয়া কোনো কথা বলো না,নাদিয়া চৈতির কথা শুনে, ফেসবুকের, দিকে তাকিয়ে থাকলো,সোহানের পোস্টের দিকে,কি লেখা আছে তার লেখায়ে ।
"জানিনা, নাদিয়া, তুমি কোথায়? তোমাকে অনেকবার খুঁজেছি,আমাকে তুমি ক্ষমা করো দিও,আমি বুঝতে পেরেছি আমি তোমাকে কতটা চাই,তুমি ঠিক ছিলে" আমার প্রতিটি কল্পনায় তুমি আছো,আমি আমার ভুল গুলো ক্ষমা করে দিয়, ফিরে এসে"।
(অন্যদিন)
ঘরের ভিতরে, অপসা আলোয়, কম্পিউটারে গান বাজছে,বাহিরে বৃষ্টি, নাদিয়া তার দেয়ালের আয়নায় সামনে বসে, মাথা নিচু করে কাঁদছে,মাথা তুললো,সামনের চেয়ারটি টেনে নিয়ে বসলো,বইয়ের সেলফ সামনে,নাদিয়ার প্রিয় বই "শেষ কবিতা" বের করলো,বইটি সে হাতে নিলো ,বইটির ভিতরে একটি ভাঁজ করা পৃষ্ঠা, সেই ভাঁজ করা, পাতাটি খুঁজলো, একটা ছোট ছবি,সেটি ছিল সোহানের, হাতে তুলে নিলো ছবিটি,হাসো উজ্জ্বল মুখখানা সোহানের,নাদিয়া অনেকদিন পর সোহানের ছবি দেখলো, ফেইসবুককে fake id দিয়ে অ্যাড থাকলে সোহানের ছবি সে দেখে না,সোহানের উপর তার অনেক অভিমান,বড়োই দেখতে ইচ্ছে করে নাদিয়ার সোহানকে ।গান বাজছে ।

তোমায় ঘিরে যে ভাললাগা
হয়নি বলা ভাষায়,
হাজার ভিড়ের মাঝে খুঁজে পাওয়া
সেই তুমি আজ কোথায় ?

তোমাকে নিয়ে সেই স্মৃতিরা
শুধু খুঁজে ফেরে আমাদের,
কি যেন কি ভেবে আছ সুদূরে
এসনা ফিরে- হৃদয়ে ।


*Ref:গান- তোমায় ঘিরে
শিল্পী- তাহসান ও কণা
অ্যালবাম- উদ্দেশ্য নেই ।


--চলবে---
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৬৯৫ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৮/০৫/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • বেশ প্রেমউপাখ্যান ।
    প্রেমের কষ্টে যাতনা বাড়ে
    আবার কখনো কখনো মন কাড়ে ।
    ধন্যবাদ কবি ন্যান্সি দেওয়ান সামিরা ।
  • হয়তো।
  • সো .. সুইট
  • বেশ ভালো
  • সৌরভ ভূঞ্যা ০৮/০৫/২০১৮
    খুব ভালো।
 
Quantcast