www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

জ্যাম

ষ্টেশনে ট্রেনের জন্য দাড়ায় আছি, অনেকক্ষণ ধরে ট্রেন আসেনা। কিছুক্ষণ পর ভীড়ের অবস্থা এমন দাঁড়ালো যে ভাবলাম এতোক্ষন দাড়ায় থাকলাম কিন্তু এতো ভীড় ঠেলে ট্রেনে উঠতে পারবো তো??

অবশেষে বহু প্রতীক্ষিত ট্রেনের হুইসেল শোনা গেলো। ট্রেন থামার সাথে সাথেই যুদ্ধ শুরু।
আমি কোমর, পিঠ , মাথা বেকিয়ে কোনোমতে এক পা সিড়িতে রেখে ট্রেনের দরজার হ্যান্ডেল ধরে ঝুলে পড়লাম।

ট্রেন ছাড়ার হুইসেল দিয়ে ট্রেনটা ধীরে ধীরে যখন চলতে আরম্ভ করলো ঠিক ওই সময় কোত্থেকে একটা উটকো মোটা লোক এসে আমার সাথে এমনভাবে ঝুলে পড়লো যে পড়ে যায় যায় অবস্থা।
ভেতরের লোকগুলো সবাই টেনেটুনে অনেক সংগ্রামের পর লোকটাকে ভেতরে একটু জায়গা করে দিলো।

মোটা হওয়াতে উনি স্বস্তিতে দাড়াতে না পারায় অনেক নড়াচড়া করছিলেন। হঠাৎ কার গায়ের সাথে ধাক্কা লাগতেই ধমকে উঠলেন “বললেন কি ব্যাপার গায়ে গা লাগাচ্ছেন কেন?

ধমক খাওয়া লোকটা যারপরনাই অবাক হয়ে নিত্য পরিচিত বুলিগুলো আওড়ানো আরম্ভ করলেন--> আপনে কোন জাগার লাট সাহেব যে আপ্নের গায়ে গা লাগান যাইবোনা? বেশী সমস্যা হইলে প্রাইভেট কারে যান, ট্রেনে উঠছেন ক্যান??

এবারে মোটা লোকটা খুব নরম স্বরে জবাব দিলো “ ভাই প্রাইভেট কার আমার আছে !!
জ্যামের কারণে ড্রাইভারকে গাড়ীতে রেখে আমি ট্রেনে ঊঠে পড়েছি। আমাকে একটু আগে যেতে হবে, একটু সহযোগিতা করুন আজ রাস্তায় অনেক জ্যাম!!!!
বিষয়শ্রেণী: অভিজ্ঞতা
ব্লগটি ৭৫৬ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৫/১১/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সো.........................
  • রক্তিম ২৮/১১/২০১৪
    অসম্ভব একটা সময় তুলে এনেছেন । হাসি পেল । আবার যন্ত্রনাও । ভালো লাগলো ।
  • রইসউদ্দিন গায়েন ১৫/১১/২০১৪
    সব জায়গায় জ্যাম,যাবেন কোথায়! আর ঘটনাটা যদি বাংলাদেশের হয়, তবে অবাক হওয়ার কিছু নেই। 'নিয়ন্ত্রণ' বিষয়টি মিডিয়াতে শোনা গেলেও,বাস্তব চিত্র ভিন্ন।
  • একনিষ্ঠ অনুগত ১৫/১১/২০১৪
    কি আর করা... প্রাইভেট কারে বাইরে (রাস্তায়) জ্যাম, ট্রেনে ভেতরে (বগিতে) মানুষের জ্যাম।।
 
Quantcast