www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

অর্জুনের প্রস্থান- অনুগল্প

আধুনিক চিত্রাঙ্গদা অবিশ্বাসের দৃঢ় বিশ্বাসে অর্জুনের অপেক্ষায় ছিল। অর্জুন এগিয়ে বলেছিল "আমিই অর্জুন!!"
-"বিশ্বাস করিনা!"
অর্জুন চলে গেল। বালিকা অপেক্ষায় রইলো। অলীক অর্জুনের অপেক্ষায়...
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৯৪২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৫/১০/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ফয়জুল মহী ০৩/০৫/২০১৬
    আশা করি ভবিষতে পড়বো আপনার সেরা লেখাটি।
  • এস এম সাব্বির ১৫/১০/২০১৫
    সুন্দর
  • শুভাশিষ আচার্য ০৮/১০/২০১৫
    প্রথম লাইন টার জন্য একটু জড়িয়ে গেল কি গল্পটা। আরেকবার রেভিউ করা যা...।
  • তারপর ?
  • মাহফুজুর রহমান ০৭/১০/২০১৫
    দেব দাদার সাথে একটি বিষয়ে আমি একমত যে , অবিশ্বাসের দৃঢ় বিশ্বাস কথাটি কোন অর্থবহ নয় । তবে অনুগল্প সম্পর্কে পড়াশুনা করার জন্য আমি " সৈকত " কে বলব - আপনি পারলে বিভিন্ন লিটল ম্যাগ পড়েন ।
  • প্রথমেই স্বীকার করে নিই , আমি এই আনবিক প্রচেষ্টার উপযোগিতা বুঝিনা। কোনো রচনা গল্প হয়ে উঠতে যে আয়োজন চাই , তা এখানে অনুপস্থিত। অবিশ্বাসের দৃঢ় বিশ্বাস কথাতে চমক থাকলেও অর্থবহ পরিনতি নেই। একে কেন গল্প বলা হবে বুঝতে পারিনা।
    • আসলে যখন সত্যি কোন গল্প ফুটিয়ে তুলতে চাই তখন কোন গুন বা আয়োজন থাকলো বা না থাকলো সেটা মাথায় থাকে না। মানসিক অবস্থা ভালো না।
      আমি ব্লগের সবার তুলনায় নিতান্তই নাবালক। ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানাচ্ছি।
      এইটুকুই বলার আছে।
  • হা হা হা।
    • বুঝলাম না। উপহাস করলেন নাকি গল্পটা হেসে উড়িয়ে দিলেন।
      • অর্জুনের প্রস্থানে হাসলাম !

        অনেক কম কথায় গল্পটা শুরু ও শেষ। শুভেচ্ছা রইল।
 
Quantcast