www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ছেড়ে যাওয়া খুব সোজা

একটা শঙ্খচিল আকাশ জুড়ে ঘুরে বেড়াচ্ছে। অন্ধকার আমায় ভালোবেসে নেমে আসছে শরীর জুড়ে। স্মৃতিরা ভীড় করছে সেই স্বর্ণালী সন্ধ্যায়। ফুচকার টকজলে ডুবে যাচ্ছে আমার ভালোবাসা। প্রতিশ্রুতিগুলো আর্তনাদ করছে মুক্তি পাওয়ার জন্য। নিকোটিনের কালো ধোঁয়া কুন্ডলী পাকিয়ে তৈরি করছে আমার ভবিষ্যত কন্ডুলী আর চাঁদের অল্প আলো এখন আমার মতোই নিঃসঙ্গ।
মনে পড়ছে প্রথম আলাপ, প্রথম কাছে আসা প্রথম ভালোবাসা, প্রথম আরও কত কিছু ........ ।
লড়াইটা তো দু'জনের ছিল তাহলে আজ আমি একাকি এই ছাদের কোণায় সিগারেটে নিমগ্ন কেন ?
আচ্ছা, ভালোবাসাটা কি কোনো অপরাধ ! যদি না হয় তবে এত যন্ত্রনা সহ্য করতে হয় কেন ? এত শাস্তি পেতে হয় কেন ?
আমিও তো চেয়েছিলাম একটা সুন্দর সকাল আমরা একসাথে কাটাবো। তোমার হাতের গরম কফি আর সকালের আনন্দবাজারে দিন শুরু হবে।
একটা ব্যস্ততম দিন রচনা হবে যেখানে শুধু তোমার আমার গল্প থাকবে। একটা সন্ধ্যা আর ক্লান্তি ছেড়ে আনন্দে ডুবে যাওয়া। জানি, তোমারও আমার মতো আরও অনেক ইচ্ছা ছিল। ইচ্ছা ছিল, পাহাড়ে যাব, নদীতে শরীর ভাসিয়ে দেব বা একসাথে প্রথম সূর্যাস্ত দেখব।
কি দোষ ছিল আমার !
এইমাত্র হাতে পেলাম তোমার বিয়ের নিমন্ত্রণ পত্র।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ২২৪ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০১/০২/২০২৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ফয়জুল মহী ০৩/০২/২০২৩
    খুবই সুন্দর উপস্থাপন
    মুগ্ধ হলাম
    • শুভজিৎ বিশ্বাস ১১/০৩/২০২৩
      ধন্যবাদ আপনাকে। আপনাদের এই মন্তব্য আমাকে নতুন করে উজ্জীবিত করে। আবারও লিখতে বসি, নতুন কিছু .....
  • অনবদ্য!
    • শুভজিৎ বিশ্বাস ১১/০৩/২০২৩
      ধন্যবাদ আপনাকে। আপনাদের এই মন্তব্য আমাকে নতুন করে উজ্জীবিত করে। আবারও লিখতে বসি, নতুন কিছু .....
  • বেশ।
    • শুভজিৎ বিশ্বাস ১১/০৩/২০২৩
      ধন্যবাদ আপনাকে। আপনাদের এই মন্তব্য আমাকে নতুন করে উজ্জীবিত করে। আবারও লিখতে বসি, নতুন কিছু .....
 
Quantcast